হেফাজত আমির আল্লামা শফীর সঙ্গে ফিলিস্তিনি রাষ্ট্রদূতের সাক্ষাৎ

  24-04-2017 10:15AM


পিএনএস: হেফাজতে ইসলামের আমির অল্লামা শাহ আহমদ শফীর সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশে নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রামাদান।

রবিবার সকাল ১১টায় চট্টগ্রামের দারুল উলুম হাটহাজারী মাদ্রাসায় হেফাজত আমির শায়খুল ইসলাম শাহ আহমদ শফীর কার্যালয়ে গিয়ে তার সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। হেফাজত আমিরের প্রেস সচিব মাওলানা মুনির আহমদ এ তথ্য জানিয়েছেন।

সাক্ষাৎকালে আহমদ শফীর কাছে ফিলিস্তিনের প্রধান বিচারপতি মাহমুদ সিদ্দিকীর একটি চিঠি হস্তান্তর করেছেন ইউসুফ এস ওয়াই রামাদান। এছাড়া ফিলিস্তিনে উৎপাদিত কয়েক পদের বিখ্যাত খেজুর, আতর এবং দেশটির ঐতিহাসিক স্থান ও স্বাধীনতা সংগ্রামের ওপর সাজানো একটি তথ্যচিত্র অ্যালবামও উপহার দেন তিনি।

হেফাজত আমিরের প্রেস সচিব জানান, চিঠি ও উপহার দেওয়ার আগে আহমদ শফীর সামনে এসে তাকে সালাম দেন ফিলিস্তিনের রাষ্ট্রদূত। মুসাফাহা ও মুয়ানাকা শেষে আরবরীতি অনুযায়ী তার কপালে চুমু দেন ইউসুফ। কুশল বিনিময় শেষে তাকে দারুল উলুম হাটহাজারী মাদ্রাসায় আসার জন্য ধন্যবাদ জানান আহমদ শফী।

শাহ আহমদ শফীকে দেওয়া বাংলাদেশে নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রামাদানের উপহার সামগ্রীমাওলানা মুনির আহমদ বলেন, ‘বৈঠকে ইসলাম ও মুসলিম স্বার্থসংশ্লিষ্ট নানা বিষয়ে মতবিনিময় করেন হেফাজত আমির ও ফিলিস্তিনের রাষ্ট্রদূত। নিজের দেশের সর্বশেষ পরিস্থিতিও তুলে ধরেন ইউসুফ রামাদান। ফিলিস্তিনের সংগ্রামে হেফাজত আমিরের সার্বিক সমর্থনের জন্য তার প্রতি কৃতজ্ঞতা জানান তিনি। হেফাজত আমিরের শারীরিক অবস্থার খোঁজখবরও নেন রাষ্ট্রদূত।’

এ সময় হেফাজত আমিরের সঙ্গে ছিলেন মাওলানা আনাস মাদানী, মাওলানা মুনির আহমদ, মাওলানা আনওয়ার শাহ আযহারী, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী প্রমুখ।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন