হাওরাঞ্চল পরিদর্শনে সুনামগঞ্জ পৌঁছেছেন প্রধানমন্ত্রী

  30-04-2017 10:29AM


পিএনএস, সুনামগঞ্জ: হাওরাঞ্চলের দুর্গত এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করতে সুনামগঞ্জ পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী হেলিকপ্টার যোগে রবিবার সকাল ৯টায় গণভবন থেকে সুনামগঞ্জের উদ্দেশে রওনা হন। প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টরটি সকাল ১০টার দিকে সুনামগঞ্জে পৌঁছায় বলে জানা গেছে।

প্রধানমন্ত্রীর সঙ্গে রয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে কঠোর নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে হাওর এলাকা শাল্লাকে। আইনশৃঙ্খলা বাহিনী কয়েক স্তরের নিরাপত্তা বলয় তৈরি করেছে।

আগেই প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা শাল্লায় পৌঁছেছেন। প্রধানমন্ত্রীর সফরকে সফল করতে আওয়ামী লীগ নেতারা কয়েক দফায় প্রস্তুতি সভাও করেন।

এ বিষয়ে সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক কামরুজ্জামান বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত হাওর এলাকা পরিদর্শনের পর প্রধানমন্ত্রী উপজেলার শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে মতবিনিময় সভায় যোগ দেবেন।

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে পুরো সুনামগঞ্জবাসীর মধ্যে দেখা দিয়েছে উৎসাহ-উদ্দীপনা। এর আগে ২০১০ সালের ১০ নভেম্বর সুনামগঞ্জের তাহিরপুরে গিয়ে কৃষকদের মধ্যে কৃষি উপকরণ বিতরণ করেছিলেন শেখ হাসিনা।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন