‘নিরাপদ সড়ক নিশ্চিত করা জরুর’

  20-05-2017 10:20PM

পিএনএস : নিরাপদ সড়ক চাই (নিসচা) এর কেন্দ্রীয় যুগ্মমহাসচিব লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেছেন, উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে নিরাপদ সড়ক নিশ্চিত করা জরুরী। নিরাপদ সড়ক নিশ্চিত করতে গণসচেতনতা বাড়াতে হবে, দেশের উন্নয়ন-অগ্রগতি চালিকা হচ্ছে যোগাযোগ ব্যবস্থা। ফলে টেকসই উন্নয়নের জন্য প্রয়োজন সুষ্ঠ ও নিরাপদ যোগাযোগ।

নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব উপজেলা শাখার উদ্যোগে গত ১৯ মে বিকেলে শহরের জিল্লুর রহমান পৌর মিলনায়তনে আয়োজিত আলোচনা, গুণীজন সংবধর্না ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নিরাপদ সড়ক চাই ভৈরব উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মোঃ শহিদুল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন ভৈরব পৌর সভার মেয়র বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ফখরুল আলম আক্কাছ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নিসচার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন।

অনুষ্ঠানে সংবর্ধিত ব্যক্তিরা হলেন ভৈরব উপজেলা শাখা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া, উপজেলা শাখা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মির্জা মোঃ সোলায়মান, ভৈরব পৌর আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি এস এম বাকি বিল্লাহ, পৌর আওয়ামীলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক আতিক আহম্মেদ সৌরভ ও রায়পুরা উপজেলার শ্রেষ্ঠ কলেজ শিক্ষক ইমরান হোসাইন।

অনুষ্ঠানে প্রধান অতিথি নিসচার যুগ্ম মহা সচিব লায়ন মোঃ গনি মিয়া বাবুল ও বিশেষ অতিথি নিসচার সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেনকে স্মারক সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। আলোচনা শেষে জাতীয় ও স্থানীয় জনপ্রিয় কন্ঠ শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন