এবার `আয়ানাবাজি’ দেখলেন রাষ্ট্রপতি

  22-05-2017 07:25PM

পিএনএস ডেস্ক : দেশ বিদেশের সাড়া ফেলেছে অমিতাজ রেজার ‘আয়নাবাজি’ ছবিটি। এবার ছবিটি উপভোগ করলেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ। সম্প্রতি বঙ্গভবনে রাষ্ট্রপতি তার পরিবাদের সদস্য ও সহকর্মীদের নিয়ে ছবিটি দেখেছেন। সিনেমাটি প্রর্শনে সহযোগিতা করে জাজ মাল্টিমিডিয়া।

বঙ্গভবনে ‘আয়নাবাজি’ প্রদর্শনের সময় উপস্থিত ছিলেন, আয়নাবাজি পরিবারের পক্ষ হতে প্রযোজক জিয়াউদ্দিন আদিল, টম ক্রিয়েশনসের সিইও সালমা আদিল, পরিচালক আমিতাভ রেজা চৌধুরী, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ, নির্বাহী প্রযোজক এশা ইউসুফ, অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা, আরটিভির সিইও সৈয়দ আশিক রহমান এবং গাজী টিভির এমডি আমান আশরাফ ফায়েজ।

অমিতাভ রেজা চৌধুরীর পরিচালনায় সম্পূর্ণ দেশে চিত্রায়িত আন্তর্জাতিক মানের বহুল প্রতিক্ষিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ নিয়ে দর্শকদের উচ্ছ্বাস ছিল লক্ষণীয়। মুক্তির অনেক আগে থেকেই দেশি-বিদেশি গণমাধ্যমের আলোচনায় মুখরিত ছিল এই ‘আয়নাবাজি’।

ফ্রান্স এর কান চলচ্চিত্র উৎসবে প্রর্দশিত হওয়া এবং যুক্তরাষ্ট্রের সিয়াটল সাউথ এশিয়ান চলচ্চিত্র উৎসবে বেস্ট নেরেটিভ ফিল্ম উপাধি পাওয়া সহ বিশ্বের বিভিন্ন নামি-দামি চলচিত্র উৎসবে অনেক প্রশংসা কুড়িয়েছে ভিন্নধারার এই চলচ্চিত্রটি।

বৃহত্তর জনগোষ্ঠীর কাছে ‘আয়নাবাজি’র বিনোদনকে পৌঁছে দেবার জন্য আসন্ন ঈদে আসছে ‘আয়নাবাজি অরিজিনাল সিরিজ’। গল্পের মূল আবহ থাকছে একজন মানুষের জীবনের বিভিন্ন বিচিত্রময় রূপের সাবলীল উপস্থাপনা। আন্তর্জাতিক ফিল্ম ইন্ডাস্ট্রিতে এরকম প্রায়ই হতে দেখা গেলেও প্রথমবারের মতো বাংলাদেশি কোন চলচ্চিত্র থেকে টিভি সিরিজ বানানো হচ্ছে।

পরিচালক আমিতাভ রেজা চৌধুরী বলেন ‘বঙ্গভবনে সিনেমা প্রদর্শনই এই প্রথম। মহামান্য রাষ্ট্রপতির পরিবার আগ্রহ প্রকাশ করাতে আমরা এই প্রদর্শনীর ব্যবস্থা করি। একসাথে বসে সিনেমাটা তার পরিবার দেখে বিনোদিত হওয়ায় আমি আর আমার দল খুবই আনন্দিত।’

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন