মালয়েশিয়ায় প্রবাসীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান

  

পিএনএস ডেস্ক: মালয়েশিয়ায় শ্রমিকদের কল্যাণে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার জন্য কমিউনিটির সব দল ও সংগঠনের প্রতি আহ্বান জানিয়েছেন শ্রম কাউন্সিলর সায়েদুল ইসলাম। সোমবার রাজধানী কুয়ালালামপুরের অভিজাত এলাকা বুকিত বিনতাংয়ে জালালাবাদ অ্যাসোসিয়েশন আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

সংগঠনের সভাপতি নুরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক আহমাদুল কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে মালয়েশিয়ায় কর্মরত সিলেট প্রবাসীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি সায়েদুল ইসলাম তার বক্তব্যে বলেন, মালয়েশিয়া সরকার অবৈধ প্রবাসী বাংলাদেশিদের বৈধকেণে দারুণ সুযোগ দিয়েছে। সব অবৈধ শ্রমিককে এ সুযোগ গ্রহণের অনুরোধ জানাই।

ই-কার্ড এবং মাই ইজি’র মাধ্যমে বৈধ হওয়ার এ সুযোগ গ্রহণে মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশন সবধরনের সহযোগিতা করছে বলে মন্তব্য করেন শ্রম কাউন্সিলর। জালালাবাদ অ্যাসোসিয়েশনের মতো যত সংগঠন রয়েছে সবাইকে বাংলাদেশ হাইকমিশনের সঙ্গে যুক্ত হয়ে শ্রমিকদের কল্যাণে কাজ করে যাওয়ার আহ্বান জানান এ কর্মকর্তা।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি সোনাহর আলি খান, কোতারায়া বিজনেস কমিউনিটির সভাপতি রাশেদ বাদল, মালয়েশিয়াস্থ বরিশাল সমিতি ও বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের সভাপতি এস এম রহমান পারভেজ, গোপালগঞ্জ জেলা সমিতির সভাপতি শওকত আলি তিনু, বৃহত্তর যশোর সমিতির সাধারণ সম্পাদক আলি হোসেন ও ফেনি সমিতির সাধারণ সম্পাদক মনসুর আল বাশার সোহেল।

মাওলানা মুফতি রেজাউল হকের কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংগঠনটির সহ-সভাপতি নুর মিয়া, মহসিন আলি, রাসেল খান, যুগ্ন-সাধারণ সম্পাদক শেখ রুহেল, কোষাধ্যক্ষ এম এইচ রহমান ফারুক, সহ-সাংগঠনিক মানিক মিয়া, জালাল আহমেদ ও প্রচার সম্পাদক এনামুল হক, মো. আতিকুর রহমান বেলাল, মো. আব্দুল মোমিন, নাসিম আহমেদ, মো. তোফায়েল আহমেদ, হাকিম কাউসার আহমেদ, তানভীর আহমেদ, রায়হান আহমেদ, জালাল উদ্দিন শাহীন, আদনান, এমদাদ উদ্দিন, কামরুল প্রমুখ।

ইফতার মাহফিলে দেশ, জনগণ ও বিশ্বজুড়ে থাকা সব মুসলমানের কল্যাণ কামনায় বিশেষ মোনাজাতের মধ্যদিয়ে শেষ হয় এ অনুষ্ঠান।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech