স্থবির গুলিস্তান-যাত্রাবাড়ী ফ্লাইওভার

  23-06-2017 01:12AM

পিএনএস ডেস্ক: যাত্রাবাড়ী থেকে গুলিস্তান পর্যন্ত যানজটের কারণে স্থবির হয়ে পড়েছে মেয়র হানিফ ফ্লাইওভারই। ঘণ্টার পর ঘণ্টা একই জায়গায় ঠাঁয় দাঁড়িয়ে থাকতে হয়েছে পরিবহনগুলোকে। দুই মিনিটের পথ দু’ঘণ্টায়ও পার হওয়া যাচ্ছে না।

গুলিস্তান রাস্তার জ্যামের কারণেই বৃহস্পতিবার সকাল থেকে ফ্লাইওভারে গাড়ির এই দীর্ঘ সারির সৃষ্টি হওয়ার কথা বলছেন সংশ্লিষ্টরা।

ভৈরব কুলিয়ারচর থেকে দুই ঘণ্টা ১০ মিনিটে যাত্রাবাড়ী ফ্লাইওভারে ওঠে তিশা পরিবহনের ঢাকা মেট্রো-ব ১৪-১২৩০ নম্বরের গাড়িটি। গাড়ির চালক হানিফ মিয়া নতুন সময়কে বলেন, ‘যাত্রাবাড়ী থেকে এখান পর্যন্ত আসতে দেড় ঘণ্টার বেশি সময় লাগলো। ফ্লাইওভার থেকে বের হতে আরো অন্তত পনেরো মিনিট লাগবে।

ঢাকা নারায়ণগঞ্জ রুটে চলাচলকারী আল্লাহ ভরসা পরিবহনের ঢাকা মেট্রো ব-১৪-৩৬৫০ নম্বর গাড়ির চালক আব্দুস সোবহান নতুন সময়কে বলেন, সায়েদাবাদ দিয়ে ফ্লাইওভারে উঠেছি। নিচের রাস্তায় জ্যাম হবে ভেবে আসলাম। এক ঘণ্টার বেশি হয়েছে। আরো কতক্ষণ লাগে বলতে পারছি না।

ফ্লাইওভারের গুলিস্তান কাউন্টারের সামনে কথা হয় আবেদ হাসানের সঙ্গে। তিনি বলেন, প্রায় পৌনে এক ঘণ্টা বসে থেকে পরে হেঁটেই এসে পড়লাম।

চানখারপুল দিয়ে নামার জন্য থাকা পৃথক লাইনের শুরুতে দায়িত্ব পালন করা নিরাপত্তা কর্মী শহিদুল নতুন সময়কে বলেন, বলতে গেলে সারাদিনই গাড়ির এমন দীর্ঘ সারি। দুপুরের পর থেকে বেশি। নিচের রা্স্তার জ্যামের কারণেই ফ্লাইওভারে এমন অবস্থা বলে জানান তিনি।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন