‌‌সাংবাদিকদের অধিকার প্রতিষ্ঠায় ঐক্যের বিকল্প নেই

  23-06-2017 10:10PM

পিএনএস ডেস্ক : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, সাংবাদিকদের অধিকার প্রতিষ্ঠায় ঐক্যের কোন বিকল্প নেই। বৃহস্পতিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত বৃহত্তর ঢাকা সাংবাদিক ফোরামের ইফতার ও দোয়া মাহফিলে তিনি প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

সংগঠনের কোষাধ্যক্ষ আতাউর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিল পূর্ব আলোচনায় সভাপতিত্ব করেন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক ও সংগঠনের সভাপতি আবুল কালাম আজাদ।


ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সানজিদা খানম এমপি, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) মহাসচিব ওমর ফারুক, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, বিএফইউজের কোষাধ্যক্ষ মধুসূদন মন্ডল, বৃহত্তর ঢাকা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক শাহীন চৌধুরী, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সহসভাপতি আবু দারদা যুবায়ের, জাতীয় প্রেসক্লাবের নির্বাহী কমিটির সদস্য কবি হাসান হাফিজ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী ও কোষাধ্যক্ষ সেবিকা রাণী, সিনিয়র সাংবাদিক মাহবুবুল আলম ও মনির হোসেন লিটন প্রমুখ।

মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেন, সাংবাদিকরা তাদের পেশাগত অধিকার আদায়ে সবসময় সোচ্চার ছিল। ঐক্যবদ্ধ থাকলে পেশাগত অধিকার আদায়ের পাশাপাশি নিজেদের মধ্যে সৌহার্দ্য ও ভ্রাতৃত্ববোধ প্রতিষ্ঠা এবং সহযোগিতার মনোভাব সুপ্রতিষ্ঠিত হয় বলে তিনি মন্তব্য করেন।


ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে দৈনিক বর্তমানের উপদেষ্টা সম্পাদক স্বপন কুমার সাহা, ঢাকা রিপোর্টার্স ইউনিটের সাধারণ সম্পাদক মুরসালীন নোমানী, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সংবাদ সংস্থার সিনিয়র সাংবাদিক কামরুল ইসলাম চৌধুরী, জাতীয় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক শাহেদ চৌধুরী, নির্বাহী কমিটির সদস্য শামসুদ্দিন আহমেদ চারু, সিনিয়র সাংবাদিক রফিকুর রহমান, আইয়ুব ভুইয়া, মাহমুদুর রহমান খোকন, সালিম সামাদ, কবি আবদুল মান্নান, গাফফার মাহমুদ, জীবন ইসলামসহ সংগঠনের সদস্যবৃন্দ উপ

পিএনএস/ জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন