বিনোদনপ্রেমীদের ঠিকানা হাতিরঝিল

  27-06-2017 06:56PM

পিএনএস ডেস্ক : ঈদ আনন্দে মুখরিত হয়ে উঠেছে নান্দনিক হাতিরঝিল। সন্তানসন্ততি, বন্ধুবান্ধব, স্বামী-স্ত্রী নিয়ে অনেকেই উপভোগ করছেন ঝিলের নয়নাভিরাম সৌন্দর্য।

মঙ্গলবার বেলা বাড়ার সঙ্গে সঙ্গে হাতিরঝিলে বাড়তে থাকে মানুষের ঢল। ঈদ উপলক্ষে ঝিলকেও সাজানো হয়েছে নতুন সাজে। চক্রাকার বাস, ওয়াটার বোটও চলছে।

দুপুরের আগেই পুরো এলাকা মানুষের পদচারণায় মুখরিত হয়ে ওঠে। ওয়াটার বাসে চড়ে লেকে ভাসার আনন্দও উপভোগ করছিল লোকজন। আবার কেউ রেলিং ধরে মুহূর্তটিকে স্মৃতিতে ধরে রাখতে ছবি তুলছিলেন। কেউবা প্রিয়জনকে নিয়ে এক ক্লিকে নিজেদের ফ্রেমবন্দি করছেন সেলফিতে। অনেকে আবার বন্ধুবান্ধবকে নিয়ে পিক-আপে চড়ে নেচে-গেয়ে হৈ-হুল্লোড়ে ঘুরে বেড়াচ্ছেন। ঝিলের পাড়ে বসে গল্প-আড্ডায় মেতে উঠেছেন অনেকেই।

মিরপুর থেকে পরিবার নিয়ে ঘুরতে এসেছিলেন মনিরুল ইসলাম ও তার পরিবার। মনিরুল বলেন, ‘সময়তো আর পাই না। ঈদের ছুটিতে পরিবার নিয়ে একটু ঘুরতে বের হয়েছি। হাতিরঝিল এসে খুব ভাল লাগছে। মনে হয় যেন প্রকৃতির মাঝে হারিয়ে গেছি।’

মোহাম্মদপুর তাজমহল রোডের হোসেনে আরা বলছিলেন, ‘যান্ত্রিক এই নগরীতে হাতিরঝিলের মতো জায়গায় ঘুরতে পারা যে কত আনন্দের তা বলে শেষ করা যাবে না। খুব ভাল লাগছে।’

এ সময় অন্যদের চোখে-মুখেও হাতিরঝিলে ঘুরতে পেরে স্বস্তির ছাপ দেখা যায়।

হাতিরঝিল কর্তৃপক্ষ জানিয়েছে, প্রতিদিন সন্ধ্যা হলেই হাতিরঝিল সাজবে রঙিন রূপে। চোখ ধাঁধাঁনো রঙিন আলোয় ঝলমলে হয়ে ওঠবে পুরো হাতিরঝিল। রং-বেরংয়ের দৃষ্টিনন্দন বাতি হাতিরঝিলকে এনে দেবে নজরকাড়া সৌন্দর্য।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন