বিমান হলিডেজ উইংয়ের স্বাস্থ্য সেবা

  



পিএনএস ডেস্ক: বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সদ্যগঠিত হলিডেজ উইং যাত্রীদের জন্য সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় হলিডে প্যাকেজ ঘোষণা করছে। পাশাপাশি যাত্রীদের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি নিয়েও কাজ করার প্রত্যয় ব্যক্ত করছে হলিডে উইং।

যাত্রীরা ইচ্ছা করলে এখন হলিডে প্যাকেজের সঙ্গে মেডিকেল ট্যুরিজমের আওতায় বিশ্বমানের স্বাস্থ্য পরীক্ষা, রোগ নির্ণয় ও সঠিক চিকিৎসা করতে পারবেন সাশ্রয়ী খরচ ও দ্রুততার সঙ্গে।

এ লক্ষ্যে বিমান হলিডেজ অ্যাপোলো হাসপাতালে (ভারতের সকল শাখা) সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে।এর ফলে বিমানে যাত্রীরা ইন্টারন্যাশনাল রেটের পরিবর্তে ভারতীয়দের রেটের উপর ৫-১৫% ডিসকাউন্ট পাবেন।

রোববার বিমানের প্রধান কার্যালয় বলাকায় এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিমান হলিডেজের পরিচালক নাজমুল আনাম এবং অ্যাপোলো হাসপাতালের গ্রুপ জেনারেল ম্যানেজার জিতু যোশী স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালক বিপণন ও বিক্রয় মো. আলী আহসান ও মহাব্যবস্থাপক বিক্রয় ও বিপণন সৈয়দ আহসান কাজী, জিএম ফাইনান্স মিজানুর রশিদ, ডিজিএম সেলস আবু তাহের এবং অ্যাপোলো হাসপাতালের (ভারত) উচ্চপদস্থ কর্মকর্তারা।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech