মালায়শিয়ায় ক্রেন দুর্ঘটনায় এক বাংলাদেশি নিহত

  22-07-2017 10:49AM

পিএনএস ডেস্ক: মালায়শিয়ায় ক্রেন দুর্ঘটনায় এক বাংলাদেশি নিহত হওয়ার খবর পাওয়া গেছে। জানা গেছে , ১৯ জুলাই বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল ১১ টায় মালায়শিয়ার জহুরবারু তাঞ্জুং লাংসা ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্সকে এম ইউ নামের একটি কোরিয়ান ফ্যাক্টরীতে কাজ করার সময় ক্রেন দুর্ঘটনায় মোহাম্মাদ ইসমাইল ফারুক (৫১) নামের এক বাংলাদেশী শ্রমিক নিহত হয়েছেন।

ফারুক ওই ফ্যাক্টরীতে প্রায় এক বছর ধরে কর্মরত ছিলেন। দুর্ঘটনার সাথে সাথে তাকে স্থানীয় সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মাথা ও কোমরে আঘাতে অতিরিক্ত রক্ত ক্ষরণের ফলে হাসপাতালে নিয়ে যাওয়ার পরপরই মৃত্যুর কোলে ঢলে পড়েন ফারুক। ফারুকের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার বুড়িচং থানার সুন্দ্রাম গ্রামে। তার বাবার নাম মৃত তাজুল ইসলাম। ফারুকের তিন ছেলে মেয়ে ও স্ত্রী রয়েছেন।

ফারুকের মরদেহ বর্তমানে ময়না তদন্তের পর ঢাকা পাঠানোর জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ফ্যাক্টরী কর্তৃপক্ষ সকল খরচ বহন করছে বলে ফারুকের সহকর্মীরা নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে ফ্যাক্টরী কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হলে ফ্যাক্টরির জেনারেল ম্যানেজার মোহাম্মদ জিনিন বিন ওমর মায়া জানান, ফারুক কাজ করার সময় সেফটি সামগ্রী ব্যবহার করেনি এবং তার অসাবধানতার কারণে এই দুর্ঘটনা ঘটে। যেহেতু সে মৃত্যুবরণ করেছে ফ্যাক্টরির তরফ থেকে তাকে ২৫ হাজার রিংগিত ক্ষতিপূরণ দেওয়া হবে বলে ফ্যাক্টরির এ কর্মকর্তা জানান। ফারুকের মরদেহ আগামী মঙ্গলবার দেশে পাঠানো হবে বলে কর্তৃপক্ষ জানিয়েছে।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন