‘তদন্ত কমিটির তথ্য পেলেই আমরা চূড়ান্ত সিদ্ধান্ত নেব’

  25-07-2017 03:23PM

পিএনএস ডেস্ক : তিতুমীর কলেজের ছাত্র সিদ্দিকুর রহমানের আহত হওয়ার ঘটনায় দুঃখ প্রকাশ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, তদন্ত কমিটির তথ্য পেলেই আমরা চূড়ান্ত সিদ্ধান্ত নেব। এ ঘটনা তদন্তে পুলিশের গঠিত কমিটির প্রতিবেদন সন্তোষজনক না হলে মন্ত্রণালয় থেকে আরেকটি কমিটি গঠন করা হবে। আজ সচিবালয়ে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে মন্ত্রী এ তথ্য জানান।

স্বারাষ্ট্রমন্ত্রী বলেন, তার চক্ষুটা থাকবে কী, থাকবে না- সেই প্রশ্নটা আসছে। এটা সত্যিই একটা দুঃখজনক ঘটনা। পুলিশের অসাবধানতাবশত হোক বা ইচ্ছা করে হোক, কোন গাফিলতি আছে কিনা সেজন্য পুলিশ কমিশনার তাৎক্ষণিকভাবে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি করে দিয়েছেন। তারা কাজ করছেন।

তাদের রিপোর্টে যদি আমরা সন্তুষ্ট না হতে পারি, আমরা আরেকটি কমিটি করে দেব প্রয়োজনে। তিনি বলেন, কার গাফিলতি, কেন করেছে সেই পুলিশ, কেন এই ধরণের ঘটনা ঘটে। সেই কমিটির তথ্য পেলেই আমরা চূড়ান্ত সিদ্ধান্ত নেব। যার গাফিলতি থাকুক তাকে আমরা বিচারের আওতায় নিয়ে আসব। এটা যেমন সুস্পষ্ট। পুলিশ কমিশনার পুলিশকে আরও সংযত হওয়ার নির্দেশ দিয়েছেন সেটাও আপনারা জানেন।

পিএনএস/জে এ/মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন