জঙ্গিগোষ্ঠীর পুনরায় আত্মপ্রকাশের আশঙ্কা আর নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

  26-07-2017 10:28AM

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া থেকে মোঃ রাকিবুর রহমান রকিব: দেশে জঙ্গিগোষ্ঠীর পুনরায় আত্মপ্রকাশ করার আশঙ্কা এখন আর নেই বলে দাবি করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন, এ ধরনের কোনো পরিস্থিতি হওয়ার কোনো সম্ভাবনা নেই। আইনশৃঙ্খলা বাহিনী শক্ত অবস্থানে রয়েছে। তারা দক্ষতার সঙ্গে কাজ করছে। মঙ্গলবার বিকালে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানার নতুন ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী একথা বলেন।

আসাদুজ্জামান খান কামাল আরও বলেন, সাইবার অপরাধ এখন সারাবিশ্বে একটি চিহ্নিত অপরাধ। বাংলাদেশে সাইবার অপরাধ দমনে পুলিশের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে সাইবার ইউনিট গঠন করা হয়েছে। পাশাপাশি পুলিশের প্রশিক্ষণের ব্যবস্থা ও ল্যাবরেটরিসহ বিভিন্ন পদক্ষেপ নিয়ে যাচ্ছি।

নির্বাচনকে কেন্দ্র করে জঙ্গিগোষ্ঠীর মাথাচাড়া দিয়ে উঠার চেষ্টা আমরা লক্ষ করি। তবে আগামী নির্বাচন সুন্দরভাবে অনুষ্ঠিত হবে। অস্ত্রবাজ ও সন্ত্রাসীদের ধরতে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে।

এসময় মন্ত্রীর সঙ্গে আরও উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য র. আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, মহিলা সংক্ষরিত আসনের এমপি ফজিলাতুন-নেছা বাপ্পি, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মনির-উজ জামান, জেলা পুলিশ সুপার মিজানুর রহমান ।উপজেলা ছেয়াম্যন এডংআবদুর রহমান।এডংনাজমুল হোসেন। যুগ্নআহবায়ক উম্মেনাজমা শিউলি আজাদ।আওয়ামীলীগ নেতা ফরহাদ রহমান মাক্কি।এডংআবদুর রাশেদ। জাতীয় পাটির জেলা সহসভাপতি রহমত হোসেন।জাপা নেতা হুমায়ন কবির।সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকউদ্দিন ঠাকুর। ষুবলীগের সভাপতি এডভোকেট আসাফউদ্দীন মন্তু।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন