সাংবাদিকদের কাছে খায়রুল হকের দুঃখ প্রকাশ

  18-08-2017 04:49AM


পিএনএস ডেস্ক: চারটি গণমাধ্যম ছাড়া অন্য গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলবেন না বলে সাফ জানিয়ে দিলেন সাবেক প্রধান বিচারপতি ও আইন কমিশনের চেয়ারম্যান এবিএম খায়রুল হক।

বৃহস্পতিবার বেলা পৌনে ১২টার দিকে তার আহবানে গণমাধ্যমের কর্মীরা আইন কমিশনের কার্যালয়ে গেলে চারটি গণমাধ্যমকে রেখে বাকীদের সামনে কথা বলবেন না বলে জানিয়ে দেন তিনি।

চারটি গণমাধ্যম হলো- বেসরকারি টেলিভিশন চ্যানেল একাত্তর, দৈনিক জনকণ্ঠ, অনলাইন নিউজ পোর্টাল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম এবং দৈনিক প্রথম আলো।

খায়রুল হক বলেন, এই চারটি ছাড়া বাকী সংবাদকর্মীদের সঙ্গে কথা বলতে চাচ্ছি না। জনকণ্ঠের স্বদেশ রায় আমাকে অনুরোধ করলেন, আমি ওকে (ফারজানা রুপা) বললাম ওরা কি থাকতে পারে? প্রথম আলো বলেছে, আমরা আগের সংবাদ সম্মেলনে থাকতে পারিনি। তাই প্রথম আলোকে আজ থাকতে বলেছি। ওদেরকে থাকতে বলেছি রুপার অনুমতি নিয়ে। এখানে আর কারো থাকার সুযোগ নেই। আমি দুঃখিত।

অন্য গণমাধ্যমগুলো আপনার বক্তব্য থেকে বঞ্চিত হবে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি দুঃখিত। এসময় একাত্তর টিভির ফারজানা রুপা সাংবাদিকদের কাছে দুঃখ প্রকাশ করেন। এরপর সংবাদকর্মীরা তার রুম থেকে বেড়িয়ে আসেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন