বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় জাসাসের মিলাদ ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত

  18-08-2017 07:28PM

পিএনএস : বন্যাদুর্গতদের মাঝে সাহায্য ও সহযোগিতার জন্য সকল সাংস্কৃতিক কর্মীদের এগিয়ে আসার আহবান জানান বিএনপি’র ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান। তিনি বলেন, দেশ আজ ক্রান্তিকাল অতিক্রম করছে। অবৈধ সরকার দেশের মানুষের ভাগ্য উন্নয়ন না করে লুটপাটে ব্যাস্ত আছেন। এই লুটেরা সরকারের বিরুদ্ধে সবাইকে রুখে দাড়াতে হবে। তিনি আজ বাদ আছর নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের কনফারেন্স হলে বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস এর আয়োজনে বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনায় উপরোক্ত বক্তব্য রাখেন।

সংক্ষিপ্ত আলোচনায় আরো বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা পরিষদের সদস্য জনাব আব্দুস সালাম, বিএনপি’র সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জনাব আশরাফ উদ্দিন আহমেদ উজ্জল, প্রান্তিক জনশক্তি উন্নয়ন বিষয়ক সম্পাদক ও জাসাস এর সাবেক সভাপতি এম এ মালেক, জাসাস এর সভাপতি ড. মামুন আহমেদ, সাধারণ সম্পাদক চিত্রনায়ক হেলাল খান, সাংগঠনিক সম্পাদক অভিনেতা চৌধুরী মাজহার আলী শিবা সানু।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি গীতিকার মনিরুজ্জামান মনির, জাহাঙ্গীর আলম রিপন, ওবায়দুর রহমান চন্দন, সহ সভাপতি ও জাসাস ঢাকা মহানগর এর আহবায়ক মীর সানাউল হক, সহ সভাপতি শাহরিয়া ইসলাম শায়লা, হাসান চৌধুরী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন রোকন, যুগ্ম সাধারণ সম্পাদক হান্নান মাসুম, রফিকুল ইসলাম স্বপন, দ্বীন মোঃ মন্টু, জাসাস ঢাকা মহানগরের যুগ্ম আহবায়ক নাহিদ উল্লাহ চৌধুরী, আশরাফুল ইসলাম দিপু, আহসান হাবিব ও ঢাকা মহানগরের বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

মিলাদ মাহফিল-এ মোনাজাতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা ও দীর্ঘায়ুর জন্য দোয়া করা হয় এবং বন্যাদুর্গতদের ধৈর্যধারণ ও কষ্ট লাঘবের জন্য দোয়া করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন