যাত্রাবাড়ীর কদমতলীতে শিশু হত্যা

  

পিএনএস : রাজধানীর যাত্রাবাড়ির কদমতলীতে রুহি নামে সাড়ে চার বছর বয়সী এক শিশুকে হত্যা করা হয়েছে। রোববার দুপুর সোয়া একটার দিকে কদমতলীর মাতুয়াইল মাতৃসদনের সামনের একটি টিনশেড বাড়ির পরিত্যক্ত কক্ষ থেকে গলায় লুঙ্গি প্যাঁচানো অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করে তার বাবা। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিক্যালে কলেজ হাসপাতালের মর্গে নেয়া হয়েছে।

রুহী তার বা-মায়ের সঙ্গে মাতৃসদন হাসপাতালের সামনের একটি বাসায় বসবাস করতেন। তার বাবা রেজাউল করিম মাতৃসদন হাসপাতালের ক্যাফেটরিয়া ম্যানেজার। আর রুহী সদনের ভেতরে অবস্থিত ‘আইসিএলএস’ নামক একটি স্কুলের কেজি শ্রেণীতে পড়াশোনা করতো।

নিহতের মামা তৌফিক আহমেদ জানান, প্রতিদিনের মতো রোববার সকাল ১১টার দিকে রুহী স্কুল থেকে এসে পোশাক পরিবর্তন করে। এরপর বাসার সামনে খেলতে যায়। এর এক ঘণ্টা পর তার বাবা ক্যাফেটরিয়া থেকে এসে ছেলে খোঁজাখুঁজি করতে থাকে। একপর্যায়ে বাবা দেখতে পান শিশুটি পাশের পরিত্যক্ত টিনশেড কক্ষের সিলিংয়ে ঝুলন্ত অবস্থায় রয়েছে। দ্রুত তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। তবে কেন এই হত্যাকাণ্ড তা বলতে পারেনি তৌফিক।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech