দলীয় এমপিকে ‘অত্যাচারী ও অসৎ’ বলে দাবি অর্থমন্ত্রীর

  19-10-2017 11:43AM

পিএনএস ডেস্ক: দলীয় অনেক এমপিকে ‘অত্যাচারী ও অসৎ’ বলে দাবি করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। আজ বৃহস্পতিবার প্রকাশিত দৈনিক প্রথম আলোকে দেয়া এক বিশেষ সাক্ষাৎকারে দেশের রাজনীতি ও অর্থনীতি বিষয়ে কথা বলতে গিয়ে তিনি এ কথা বলেন।

সাক্ষাৎকারটিতে আগামী নির্বাচন প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, আমি খুবই আশাবাদী যে বেগম খালেদা জিয়া নির্বাচনে অংশ নেবেন। তিনি অংশ না নিলেও তার দলের অন্যরা অংশ নেবেন। মনে হয় না তার দলের অন্যরা অংশ না নেওয়ার মতো অত বোকার কাজ করবেন। অংশ নেওয়াটাই ভালো হবে।

তখন একটা প্রতিযোগিতা হবে। প্রতিযোগিতা হলেই আমাদের অনেক এমপিকে পাস করতে বেগ পেতে হবে। কারণ, আমাদের অনেক এমপি অত্যাচারী, অসৎ। তারা মানুষের কাছ থেকে নানা ধরনের টাকাপয়সা আদায় করেন। একে ঠিক ঘুষ বলব না।

সবাই কি এক কাজ করেন? এমন আরেক প্রশ্নের উত্তরে মন্ত্রী বলেন, বেশ অনেকজন। সংখ্যাটা কম না। আমিই জানি কয়েকজনের কথা। নির্বাচনে প্রতিযোগিতা হলে তারা তখন শিক্ষা পাবেন। ভালোই শিক্ষা পাবেন। আবুল মাল আবদুল মুহিত আরো বলেন, তাদের অনেকেই আগামী নির্বাচনে মনোনয়ন পাবেন না। আমার মনে হয় আগামী নির্বাচনে আওয়ামী লীগ থেকে অনেক নতুন মুখ আসবে। সূত্র: মানবজমিন

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন