দৌলতদিয়া ঘাটে ৫ কিলোমিটার ব্যাপী তীব্র যানজট

  21-10-2017 10:55AM

পিএনএস ডেস্ক: দৌলতদিয়া ঘাটে ৫ কিলোমিটার ব্যাপী যানজট সৃষ্টি হয়েছে। দৌলতদিয়া-পাটুরিয়া, শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌ-রুটে সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে।

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া-কাঠালবাড়ি নৌরুটে বৈরি আবহাওয়া, পদ্মা তীব্র স্রোত এবং ঘূর্ণায়মান ঢেউয়ের কারণে শনিবার ভোর থেকে নৌযান চলাচল বন্ধ রাখে কর্তৃপক্ষ। এর আগে শুক্রবার সকাল সাড়ে ১১টা থেকে এ নৌরুটে লঞ্চ ও স্পীড চলাচল বন্ধ থাকলেও যানবাহন পারাপারের জন্য ৭টি ফেরি চলাচল করছিল।

বিআইডব্লিউটিসি এর সহকারি ব্যবস্থাপক জসিম উদ্দিন জানান, শুক্রবার সকাল থেকে বৈরি আবহাওয়ার কারণে ফেরি চলাচল ব্যহত হয় এবং শনিবার সকাল থেকে তা পুরোপুরি বন্ধ রাখা হয়েছে।

গতকাল রো রো ফেরি ৪টি এবং ৩টি কে টাইপ ফেরি মোট ৭টি ফেরি সীমিত আকারে চললেও আজ তা বন্ধ রয়েছে। ঘাট এলাকায় পাচ শঁতাধিক যানবাহন পারের অপেক্ষায় রয়েছে ফলে যাত্রীরা পড়েছেন চরম বিপাকে। কেউ কেউ বাধ্য হয়ে ঢাকায় ফিরে গেছেন।

বিআইডব্লিউটির নৌ ট্রাফিক ইন্সপেক্টর মো.সোলেমান জানান, সকাল থেকে শনিবার সকাল থেকেই ফেরিসহ ছোট বড় লঞ্চ ও স্পীডবোড বন্ধ রাখা হয়েছে। পরবতর্‚ নির্দেশনা না আসা পর্যন্ত এটা অব্যাহত থাকবে।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন