এম. কে আনোয়ারের মৃত্যুতে বাংলাদেশ ন্যাপ'র শোক

  24-10-2017 03:33PM

পিএনএস : প্রবীণ রাজনীতিবিদ, সাবেক মন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ।

মঙ্গলবার গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় দলের চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বলেছেন, জাতীয়তাবাদী রাজনীতি ও গণতান্ত্রিক আন্দোলনের এম কে আনোয়ারের অবদান জাতি শ্রদ্ধার সাথে স্মরণ করবে।

নেতৃদ্বয় বলেন, এম কে আনোয়ারের মৃত্যুতে জাতীয়তাবাদী শক্তির যে অপূনীয় ক্ষতি সাধিত হয়েছে তা পূরণে দীর্ঘ সময়ের প্রয়োজন হবে।

এম কে আনোয়ারের মৃত্যুতে আরো শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ন্যাপ'র ঢাকা মহানগর আহ্বায়ক সৈয়দ শাহজাহান সাজু, সদস্য সচিব মো. শহীদুননবী ডাবলু, যুগ্ম আহ্বায়ক মুক্তিযোদ্ধা আনছার রহমান শিকদার, অধ্যক্ষ নজরুল ইসলাম, বাংলাদেশ যুব ন্যাপ সমন্বয়কারী বাহাদুর শামিম আহমেদ পিন্টু, যুগ্ম সমন্বয়কারী আবদুল্লাহ আল কাউছারী, বাংলাদেশ জাতীয় ছাত্র কেন্দ্র সমন্বয়কারী সোলায়মান সোহেল, যুগ্ম সমন্বয়কারী গোলাম মোস্তাকিন ভুইয়া, ভাসানী সাহিত্য-সাংস্কৃতিক পরিষদ আহ্বায়ক মতিয়ারা চৌধুরী মিনু।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন