আজ ঢাকার যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

  


পিএনএস ডেস্ক: ঢাকার বিভিন্ন এলাকায় ১১ দিন আট ঘণ্টা করে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকছে। ঢাকা ইলেক্ট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেডের (ডেসকো) উপকেন্দ্রের রক্ষণাবেক্ষণ কাজের জন্যই এ সরবরাহ বন্ধ রাখা হচ্ছে।

গ্রাহকদের সাময়িক এই অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছে ঢাকা ইলেক্ট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড। এই কাজের অংশ হিসেবে শনিবার (১৮ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ঢাকার সিভিল এভিয়েশন সুইচিং ও দক্ষিণখান ৩৩/১১কেভি উপকেন্দ্রের আওতাধীন এলাকার গ্রাহকরা বিদ্যুৎ পাবেন না।

জ্যামে আটকে থেকেও খালেদার মুখে স্মিত হাসি!
এর ফলে বিদ্যুৎ থাকবে না- এডিএ অফিসার্স মেস, পুরান বিমানবন্দর পানির পাম্প, স্বাধীনতা টাওয়ার, শাহীন স্কুল অ্যান্ড কলেজ, এমইএস বেইজ বাশার উপকেন্দ্র, প্রধানমন্ত্রী কার্যালয়ের বিকল্প সোর্সে। রক্ষণাবেক্ষণ কাজের জন্য গত বৃহস্পতিবার বারিধারা ৩৩/১১কেভি উপকেন্দ্রের আওতাধীন কিছু এলাকায় বিদ্যুৎ রাখা হয়।

সন্ধ্যায় আপিল বিভাগের সঙ্গে বসছেন আইনমন্ত্রী
এছাড়া বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে- দক্ষিণখান গার্লস স্কুল, মোল্লাবাড়ী, মাজার চৌরাস্তা, পুরান পাড়া, মাজার তালতলা, ফায়েদাবাদ মেম্বার অফিস, ঈদগাঁও মাঠ, দক্ষিণখান মাদ্রাসা রোড, মোল্লাবাড়ী পানির পাম্প, শ্যামল বাগ, আদর্শপাড়া, আটিপাড়া, চেয়ারম্যান বাড়ি, আনোয়ার বাগ, আমতলা, আইনুস বাগ, ব্যাংক পাড়া, গাওয়াইর আল আকসা বেকারি, রাজাবাড়ি, মাস্টার পাড়া, কুড়িপাড়া, বালুরমাঠ, শাহী মসজিদ, ময়নারটেক, দক্ষিণখান পানির পাম্প, চাঁনপাড়া বাজার, মাউসাইদ, উজামপুর, তেরমুখ, স্নানঘাট, মধুবাগ, পণ্ডিত পাড়া, ব্যাপারী পাড়া, কাঁচকুড়া বাজার, বাওথার, বেতুলি, ভারারদি, পলাশিয়া, ঘাটপাড় এবং আশপাশের এলাকায়।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech