মেয়র আনিসুল হকের অবস্থার আরো উন্নতি

  23-11-2017 01:50PM

পিএনএস ডেস্ক: লন্ডনে চিকিৎসাধীন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থার ক্রমান্বয়ে উন্নতি হচ্ছে। তাকে গত ৩১ অক্টোবর নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে রিহ্যাবিলিটেশনে স্থানান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) ঢাকা উত্তর সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কোনো কোনো সামাজিক গণমাধ্যম ও অনলাইন নিউজ পোর্টালে মেয়র আনিসুল হক এবং তার শারীরিক অবস্থা নিয়ে নেতিবাচক প্রচারণা চালানো হচ্ছে যা সম্পূর্ণ ভিত্তিহীন ও বিভ্রান্তিকর। এ ধরনের নেতিবাচক প্রচারণার বিষয়ে সবাইকে সচেতন থাকার জন্য তার পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

কন্যার সন্তান জন্মদান উপলক্ষে গত ২৯ জুলাই সপরিবারে লন্ডনে যান আনিসুল হক। লন্ডনে যাওয়ার কয়েক মাস আগে থেকেই তিনি অসুস্থবোধ করছিলেন। লন্ডনে অবস্থানকালীন তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। পরীক্ষা-নিরীক্ষার পর তার মস্তিষ্কের রক্তনালীতে প্রদাহজনিত সেরিব্রাল ভাস্কুলাইটিস রোগ ধরা পড়ে। আনিসুল হকের চিকিৎসা দীর্ঘমেয়াদি এবং আশানুরূপ আরোগ্য লাভ করতে কয়েক মাস সময় লাগতে পারে বলে তার চিকিৎসকরা জানিয়েছেন।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন