অভিযানে নিহত মেজবাহ উদ্দিনের পরিবার ঢাকায়

  15-01-2018 08:46AM



পিএনএস ডেস্ক: রাজধানীর পশ্চিম নাখালপাড়ায় র‌্যাবের জঙ্গিবিরোধী অভিযানে নিহত মেজবাহ উদ্দিন ওরফে জাহিদের বাবা, মা, স্ত্রীসহ পরিবারের ৪ সদস্যকে ঢাকায় নিয়ে গেছে র‌্যাব।

গত ১২ জানুয়ারি শুক্রবার রাজধানীর পশ্চিম নাখালপাড়ায় রুবি ভিলার ৫ম তলায় র‌্যাবের জঙ্গিবিরোধী অভিযানে মেজবাহ নিহত হয়েছিল। মেজবাহ উদ্দিন কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদ ইউনিয়নের বাদুয়ারা গ্রামের এনামুল হকের ছেলে।

হাসনাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মো. কামাল হোসেন মুঠোফোনে জানান, রোববার মরদেহ সনাক্ত ও জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব নিহতের বাবা এনামুল হক, মা তাহমিনা আক্তার, ছোট ভাই মোসলেহ উদ্দিন ও তার স্ত্রীকে বাড়ি থেকে ঢাকায় নিয়ে যায়।

তিনি আরও জানান, লেখাপড়া শেষে ১৬ বছর যাবত ঢাকায় ব্যবসা করে আসছিল মেজবাহ। তাদের পরিবারকে একটি শান্ত ও ভদ্র পরিবার হিসেবে জানে স্থানীয় এলাকাবাসী। দুই ঈদ ছাড়া মেজবাহ বাড়িতে খুবই কম আসা-যাওয়া করত।

উল্লেখ্য, গত শুক্রবার রাজধানীর পশ্চিম নাখালপাড়ায় রুবি ভিলার ৫ম তলায় র‌্যাবের জঙ্গিবিরোধী অভিযানে জাহিদ নামে দুটি জাতীয় পরিচয়পত্র পাওয়া যায়। পরিচয়পত্র দুটিতে ভিন্ন ভিন্ন তথ্য উপাত্ত থাকায় তাৎক্ষণিকভাবে সঠিক পরিচয় নিয়ে সন্দেহের সৃষ্টি হয়। ফিংগার প্রিন্ট অনুসন্ধানে জাহিদের ফিংগার প্রিন্ট একটি জাতীয় পরিচয়পত্রের সঙ্গে মিলে যায়। প্রাপ্ত জাতীয় পরিচয়পত্র অনুযায়ী তার মূল নাম মেজবাহ উদ্দিন বলে র‌্যাব নিশ্চিত হয়েছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন