আন্তর্জাতিক কেরাত সম্মেলন ২৬ জানুয়ারি, ঢাকায় আসছেন আল আকসা মসজিদের খতিব

  16-01-2018 01:21PM


পিএনএস ডেস্ক: আগামী ২৬ জানুয়ারি শুক্রবার বাদ জুমআ জাতীয় মসজিদ বায়তুল মোকাররম চত্বরে অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক কুরআন তিলাওয়াত সংস্থা (ইক্বরা) এর ১৮তম ক্বিরাত সম্মেলন ২০১৮।

বিশ্ববিখ্যাত কারীদের এ সম্মেলনে বিশেষ আকর্ষণ হলো এতে উপস্থিত হবেন মুসলিম উম্মার প্রথম কিবলা ফিলিস্তিনের জেরুসালেমে অবস্থিত বাইতুল মাকদিস তথা আল আকসা মসজিদের গ্রান্ড ইমাম ও খতিব শাইখ ড. ইক্বরমা সাঈদ আব্দুল্লাহ সাবরী।

ইক্বরা জানিয়েছে, বরাবরের মতো বিশ্বের সমসাময়িক শ্রেষ্ঠকারীদের নিয়ে আয়োজন করা হবে এবারের আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন। অন্যান্য বছরের ন্যায় দুপুর ৩ টা থেকে এ সম্মেলন শুরু হবে।

এতে সভাপতিত্ব করবেন আন্তর্জাতিক কুরআন তিলাওয়াত সংস্থা (ইক্বরা) এর সভাপতি শায়খুল ক্বুররা (বাংলাদেশের প্রধান কারী) ক্বারী মুহাম্মাদ ইউসুফ হাফিযাহুল্লাহ।

পিএইচপি ফ্যামিলির পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ সহ মিসর, ইরান, সিরিয়া, আলজেরিয়া, ভারত, ফিলিস্তিন ও ব্রনাই এর শীর্ষস্থানীয় কারীগণ এতে অংশ গ্রহণ এবং তেলাওয়াত করবেন।

বাংলাদেশি কারীদের মধ্য থেকে আন্তর্জাতিক কুরআন তিলাওয়াত সংস্থার (ইকরা) সহসভাপতি, মা’হাদুল ক্বিরাত বাংলাদেশের পরিচালক শাইখ কারী আহমাদ বিন ইউসুফ আল আযহারী সহ দেশবরেণ্য কারীগণ উপস্থিত থেকে ক্বিরাত পরিবেশন করবেন।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন