আজ যে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল! - জাতীয় - Premier News Syndicate Limited (PNS)

আজ যে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল!

  

পিএনএস ডেস্ক : রাজধানীর শাহবাগ এলাকায় জাতীয় জাদুঘরের সামনে জ্যামের মধ্যে তোলা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। সাধারণত নেটিজেনরা দুই ধরনের পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেন। একটি ইতিবাচক অন্যটি নেতিবাচক।

আজ ১ ফাল্গুন, প্রকৃতিতে এসেছে বসন্ত। বসন্তের প্রথমদিন দেশব্যাপী নানা আয়োজনে দিনটিকে পালন করছেন সকলে। বসন্ত বরণকে কেন্দ্র করে বাসন্তী রঙের পোশাক যেন অপরিহার্য হয়ে গেছে। নারী-পুরুষ তরুণ-তরুণী বসন্তকে বরণ করছেন সানন্দে।

রাজধানীর জাতীয় জাদুঘরের সামনে একটি ছবিতে আটকে গেছে চোখ। এক তরুণী নিজের স্কুটি নিয়ে জ্যামে আটকে আছেন। যে কারো চোখ সেদিকে চলে যাবে, যাচ্ছেও তাই। কেননা তরুণী বসন্ত সাজে এসেছেন। সেটাও বিষয় নয়, বিষয়টা হলো শাড়ি পরে স্কুটি চালাচ্ছেন। আবার বলতে গেলে সেটাও বিষয় নয়, বিষয়টা হলো শাড়ি বাসন্তী রঙের। তবে এরচেয়ে মুখ্য বিষয় হলো তরুণীর স্কুটিও বাসন্তী রঙের এমনকী হেলমেটও। স্বাভাবিকভাবে দৃষ্টি সরছে না।

ছবিটি তুলেছেন জহিরুল হক নামের এক ব্যক্তি। তিনি নিজেই জানিয়েছেন এ কথা। বললেন, ভাই ছবিটি আমারই তোলা। শাহবাগ জাদুঘরের সামনে। মেয়েটা কে আমি চিনি না। সকালে টিএসসিতে দেখছিলাম। ১০ টা নাগাদ আফিসে আসার সময় আবার দেখি, তখন তার বেশ কিছু ছবি তুলি তখন ট্রাফিক জ্যাম ছিল। অনেকগুলোর মাঝে এইটা একটা।'


তিনি বলেন, 'জহিরুল ইসলাম বলেন, তার বাসন্তি শাড়ি, হলুদ স্কুটি ছাড়াও আর একটা ইন্টারেস্টিং বিষয় হেলো তিনি হেলমেট পড়ে নাই পাশের প্রায় প্রত্যেকটা পুরুষ বাইকার কিন্তু হেলমেট মাথায় দিয়ে আছেন।'

দু;দিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভবেশ ভাইরাল হয়ে যান ভারতীয় তরুণী প্রিয়া। তার রেশ কাটতে না কাটতেই বাঙালি ললনার এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় আলোচিত হচ্ছে।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech