‘কেউ নির্বাচনে না এলে সরকারের কিছু করার নেই’

  

পিএনএস ডেস্ক: কোনও দল নির্বাচনে অংশ না নিলে সরকারের কিছু করার নেই বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার গণভবনে পূর্ব নির্ধারিত প্রেসব্রিফিংয়ে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, ‘ বিএনপি গতবারেও নির্বাচনে আসেনি। এবারও না আসলে কিছু করার নেই।’ ইতালি ও ভ্যাটিকান সিটি সফর নিয়ে বিকাল পৌনে ৫টার দিকে এ সংবাদ সম্মেলন শুরু হয়।

সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে ফোর-জি চালুর ঘোষণা দেন প্রধানমন্ত্রী।

ফোর-জি সেবার ঘোষণা দিতে গিয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘দেশবাসীর জন্য একটি সুখবর দেই। আর তা হচ্ছে আজ থেকে আমরা ফোর-জি নেটওয়ার্ক যুগে প্রবেশ করছি।ফোর-জি নেটওয়ার্কের মাধ্যমে ডিজিটাল মহাসড়কে আমরা এক নতুন মাইলফলক স্থাপন কররলাম।’

ঘোষণায় নিজের সংক্ষিপ্ত বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই ফোর-জি চালুর সঙ্গে সংশ্লিষ্ট প্রতিষ্ঠান বিটিআরসি, ডাক, টেলিযোগাযোগ এবং তথ্য-প্রযুক্তি মন্ত্রণালয়ের সকল কর্মকর্তা-কর্মচারীকে ধন্যবাদ জানান।

ফোর-জি চালুর ঘোষণার পাশাপাশি আগামী মার্চ মাসে বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণের বিষয়েও কথা বলেন প্রধানমন্ত্রী। আগামী মার্চ মাসেই এই স্যাটেলাইট উৎক্ষেপণের আশাবাদ ব্যক্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘আগামী মার্চ মাসে উৎক্ষেপণ হবে বঙ্গবন্ধু স্যাটেলাইট। গতকাল আমি এ বিষয়ে সর্বশেষ প্রস্তুতির খবরাখবর নেই। ফ্লোরিডার আবহাওয়ার ওপর ভিত্তি করে আসছে মার্চ মাসেই উৎক্ষেপিত হতে পারে বঙ্গবন্ধু স্যাটেলাইট। আর এর মাধ্যমে আমাদের নিজেদের একটি স্যাটেলাইট হবে।’

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech