ছাড়পত্র না পাওয়ায় দিল্লি নিতে পারছেনা হাসিকে

  15-03-2018 08:42PM

পিএনএস, রাবি প্রতিনিধি : কাঠমান্ডুতে ইউএস-বাংলা এয়ারলাইন্সের উড়োজাহাজ দুর্ঘটনায় আহত রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ইমরানা কবির হাসিকে ছাড়পত্র না দেওয়ায় চিকিৎসার জন্য দিল্লি নিয়ে যেতে পারছে না তার পরিবার ।

কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং শিক্ষিকা হাসির উন্নত চিকিৎসার জন্য দিল্লি নিতে চাইলেও অবস্থা এখনও স্থিতিশীল না হওয়ায় কাঠমান্ডু মেডিকেল থেকে ছাড়পত্র মেলেনি হাসির ।

এবিষয়ে জানতে হাসির বাবার সাথে যোগাযোগ করতে বার বার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি। রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(রুয়েট) সহকারী ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক সিদ্ধার্থ সংকর জানায়, হাসির উন্নত চিকিৎসার জন্য পরিবার দিল্লিতে নিতে চাইলে ও তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় ছাড়পত্র দেয়নি মেডিকেল কতৃপক্ষ। তবে অবস্থার উন্নতি ঘটলে আগামী দুই-তিন দিনের মধ্যে ছাড়পত্র দিবে বলে জানিয়েছে মেডিকেল কতৃপক্ষ।

উল্লেখ্য সোমবার কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে ইউএস-বাংলার একটি উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে ৭১ আরোহীর মধ্যে ৪৯ জনের মৃত্যু হয়। তাদের মধ্যে চার ক্রুসহ ২৬ জন ছিলেন বাংলাদেশী। আহত হয়েছে হাসিসহ ১০ বাংলাদেশী এদের মধ্যে ছয়জনকে ছাড়পত্র দিয়েছেন নেপালি চিকিৎসকরা । দু’জনকে এখনও আইসিইউতে রাখা হয়েছে, একজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে বার্ন ইউনিটে। আর হাসির অবস্থা সংকটাপন্ন হওয়ার ছাড়পত্র দেয়নি মেডিকেল কতৃপক্ষ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন