৬ এপ্রিল আন্তর্জাতিক ক্রীড়া দিবস

  19-03-2018 10:05PM

পিএনএস : ৬ এপ্রিল “আন্তর্জাতিক ক্রীড়া দিবস”। দিবসটি বাংলাদেশে যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে। দিবসটির প্রতিপাদ্য বিষয় হচ্ছে “ক্রীড়ায় শান্তির সমাবেশ, উন্নয়নের বাংলাদেশ”।

কর্মসূচী সমূহের মধ্যে রয়েছে ক্রীড়াবিদ, ক্রীড়া সংগঠক, পৃষ্ঠপোষকসহ সকল স্তরের জনগণের অংশগ্রহনে র্যালীর আয়োজন। ঐদিন সকাল ৭.৩০মিনিটে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ১নং গেটের সামনে থেকে শুরু হয়ে জাতীয় প্রেসক্লাব হয়ে জাতীয় ক্রীড়া পরিষদে এসে শেষ হবে। এছাড়া দিবসটির তাৎপর্য তুলে ধরে জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থা সমূহ স্ব স্ব কর্মসূচী গ্রহণপূর্বক দিবসটি উদযাপন করবে। বিভিন্ন ক্রীড়া ফেডারেশন ও এসোসিয়েশন নিজ উদ্যোগে স্ব স্ব খেলার প্রীতিম্যাচ আয়োজন করবে।
আন্তর্জাতিক ক্রীড়া দিবসটি সুষ্ঠু ও সফলভাবে উদযাপনের বিষয়ে আজ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সভাকক্ষে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার সভাপতিত্ব করেন। এসময় যুব ও ক্রীড়া সচিব মোঃ আসাদুল ইসলাম, সংশ্লিষ্ট দপ্তর এবং সংস্থার উর্দ্ধতন কর্মকর্তাগন এবং বিভিন্ন ক্রীড়া ফেডারেশন ও এসোসিয়েশনের সাধারন সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন