‘অনৈতিকতার পাপ যেন স্পর্শ না করে’

  

পিএনএস ডেস্ক: দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ সরকারের বিভিন্ন দফতরে পদায়নপ্রাপ্ত কর্মকর্তাদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের পরামর্শ দিয়ে বলেছেন, কোনো অবস্থাতেই অনৈতিকতার পাপ যেন আপনাদের স্পর্শ না করে। আপনারা কর্মক্ষেত্রে দুর্নীতি প্রতিরোধে কাজ করবেন।

সোমবার বিকেলে দুর্নীতি দমন কমিশনের প্রধান কার্যালয়ের অডিটোরিয়ামে কমিশনের কর্মকর্তা-কর্মচারীদের অবসর ও বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ইকবাল মাহমুদ বলেন, যারা বদলিজনিত কারণে সরকারের বিভিন্ন দফতরে পদায়ন পেয়েছেন, আপনারা সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন। কোনো অবস্থাতেই অনৈতিকতার পাপ যেন আপনাদের স্পর্শ না করে। আপনারা আপনাদের কর্মক্ষেত্রে দুর্নীতি প্রতিরোধে কাজ করবেন।

যারা অবসরজনিত কারণে বিদায় নেন তাদের উদ্দেশ্যে দুদক চেয়ারম্যান বলেন, দুর্নীতি দমন কমিশনের কার্যক্রমে যদি কোনো ভুল-ক্রুটি আপনাদের দৃষ্টিগোচর হয়, তাহলে অবশই কমিশনকে পরামর্শ দিয়ে সাহায্য করতে পারেন। আপনাদের সকলের জন্য কমিশনের দ্বার সর্বদা অবারিত।

অনুষ্ঠানে ৩১ জন কর্মকর্তা-কর্মচারীকে বিদায় জানানো হয়। এ সময় বক্তব্য দেন দুদক সচিব ড. মো. শামসুল আরেফিন, সাবেক মহাপরিচালক মো. আসাদুজ্জামান, বিদায়ী মহাপরিচালক মো. জাফর ইকবাল, পরিচালক শেখ ফারুক হোসেন, উপ-পরিচালক মো. রফিকুল ইসলাম, উপসহকারী পরিচালক মো. নাজিমুদ্দীন প্রমুখ।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech