মগবাজারে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পা হারালো কিশোর - জাতীয় - Premier News Syndicate Limited (PNS)

মগবাজারে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পা হারালো কিশোর

  


পিএনএস ডেস্ক: চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পা হারিয়েছে এক কিশোর। হতভাগ্যের সেই কিশোরের নাম রনি (১৫)। তার বাবার নাম নাসির উদ্দিন। তবে তার ঠিকানা জানা যায়নি। সে পানি বিক্রি করে বলে জানা গেছে।

শুক্রবার রাত ৯টার দিকে রাজধানীর মগবাজার ওয়্যারলেস রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রনিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন কয়েকজন পথচারী।
প্রত্যক্ষদর্শীরা জানান, কমলাপুরগামী একটি ট্রেন থেকে নামতে গেলে ট্রেনের চাকায় রনির ডান পায়ের হাঁটুর নিচ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে কয়েকজন পথচারী তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

পথচারীরা জানান, বিমানবন্দর রেলস্টেশন থেকে কমলাপুরগামী একটি ট্রেন থেকে নামতে গিয়ে ট্রেনের চাকায় রনির ডান পায়ের হাঁটুর নিচ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। দ্রুত তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতাল আনা হয়।

পথচারী আল আমিন জানান, আহত কিশোর রনি কাছ থেকে তারা জানতে পেরেছে, সে পানি বিক্রি করে। কমলাপুর থেকে ট্রেনে পানি বিক্রি করতে করতে বিমানবন্দরে রেলস্টেশন এলাকায় যায়। পরে বিমানবন্দর থেকে আবার পানি বিক্রি করতে করতে কমলাপুরে আসার পথে এ দুর্ঘটনায় পড়ে রনির পা বিচ্ছিন্ন হয়ে যায়। তার বাবার নাম নাসির উদ্দিন।

ঢাকা মেডিকেল পুলিশ বক্স'র উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, রনির অবস্থা গুরুতর। তার চিকিৎসা চলছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech