‘মাদকের কালো ছায়া এদেশ থেকে নিশ্চিহ্ন করবে শেখ হাসিনা সরকার’ - জাতীয় - Premier News Syndicate Limited (PNS)

‘মাদকের কালো ছায়া এদেশ থেকে নিশ্চিহ্ন করবে শেখ হাসিনা সরকার’

  

পিএনএস : ভাষাসৈনিক, বীর মুক্তিযোদ্ধা ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ এম.পি. বলেছেন, এদেশ থেকে মাদকের কালো ছায়া চিরতরে নিশ্চিহ্ন করার পদক্ষেপ নিয়েছে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার। মাদক এদেশের যুব সমাজ তথা উন্নয়ন এর পথকে রুদ্ধ করার চক্রান্তে লিপ্ত রয়েছে এক শ্রেণীর ভ- প্রতাকরক চক্র। সমাজের দুষ্ট এ চক্র থেকে নিজে ও নিজেদের সন্তানদের সাবধানে থাকার পরামর্শ দেন মন্ত্রী।

আজ সন্ধ্যায় ঈশ্বরদী মিরকামারী নিউ এরা ফাউন্ডেশন কার্যালয় প্রাঙ্গণে নিউ এরা ফাউন্ডেশন আয়োজিত ইফতার, আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভূমিমন্ত্রী সমাজের সর্বস্তরের মানুষকে এ পরামর্শ জানান।

মন্ত্রী শামসুর রহমান শরীফ বলেন, আমাদের ভুলে গেলে চলবে না, আমাদের একটি লক্ষ্য বা ভিশন রয়েছে। উন্নত বাংলাদেশ গড়ার। সকলের প্রচেষ্টায় এ অর্জন সম্ভব। তিনি আগামি নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশের উন্নয়নে সকলকে সামিল থাকারও আহ্বান জানান। পরে মন্ত্রী মুসলিম উম্মাহ ও সকল ধর্মাবলম্বি মানুষের মঙ্গল কামনা করে দোয়া, ফাতিহা পাঠসহ ইফতার মাহফিলে অংশ নেন।

নিউ এরা ফাউন্ডেশন এর সভাপতি ও সাবেক সংসদ সদস্য মঞ্জুর আলম বিশ্বাস এর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে ছলিমপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার জামাত আলী মাস্টার, ছলিমপুর ইউনিয়নের চেয়ারম্যান আ. মজিদ বাবলু মালিথা ও নিউ এর ফাউন্ডেশনের পরিচালক মোস্তাক আহমেদ কিরণ, খায়রুল গ্রুপ অব কোম্পানির স্বত্ত্বাধিকারী ও সাপ্তাহিক পত্রিকার প্রধান সম্পাদক খায়রুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech