প্রধানমন্ত্রী আগামীকাল পাবনা যাচ্ছেন

  




পিএনএস ডেস্ক: রূপপুর পারমাণবিক প্রকল্পের দ্বিতীয় ইউনিটের ফার্স্ট কংক্রিট পোরিং ডেট (এফসিডি) কাজের উদ্বোধন করতে আগামীকাল শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাবনায় যাচ্ছেন।
একই সঙ্গে তিনি পাবনাবাসীর দীর্ঘ প্রতীক্ষিত পাবনা-মাঝগ্রাম রেলপথের উদ্বোধন করবেন। এ ছাড়া তিনি পাবনা জেলার ৫১টি উন্নয়ন মুলক কাজের ভিত্তি প্রস্তর স্থাপন ও উদ্বোধন করবেন।

উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে জেলা আওয়ামী লীগ আয়োজিত পুলিশ লাইন্স মাঠে জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই জনসভা আয়োজনের তদারকির দায়িত্বে রয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী ও জেলা আওয়ামী লীগ।

খালিদ মাহমুদ বলেন, দ্বিতীয় মেয়াদে ক্ষমতায় আসার পর তৃতীয়বার পাবনায় যাচ্ছেন প্রধানমন্ত্রী। পাবনাবাসীর সারাজীবনের স্বপ্ন বাস্তবায়ন করায় এবারের পাবনার জনসভার কোনো কুল-কিনারা থাকবে না। পুরো পাবনা জেলা জাগরিত থাকবে। প্রধানমন্ত্রীর জনসভায় হৃদয় নিংড়ানো ভালোবাসা দিয়ে নেত্রীকে বরণের মধ্য দিয়ে এ জেলার মানুষ তার প্রমাণ দেবে।

প্রধানমন্ত্রীর পাবনা সফর উপলক্ষে ইতোমধ্যে মন্ত্রীদের আগমন শুরু হয়ে গেছে। নানক এসে পৌঁছেছেন। পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি ভূমিমন্ত্রী এবং পাবনা ৪ আসন (ঈশ্বরদী-আটঘরিয়া) এম.পি ভাষা সৈনিক শামসুর রহমান শরীফ, পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাবনা সদর আসন এম.পি গোলাম ফারুক প্রিন্স এম.পি এবং আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা জনসভা সফল করতে কাজ করছেন।

পাবনা জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, পুলিশ সুপার জিহাদুল কবির, পিপিএম, র্যা ব পাবনা কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট মো: রুহুল আমিন (এক্স), বিএনভিআর, পাবনা এনএসআইসহ আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী নিরাপত্তা ব্যবস্থা নিচ্ছিদ্র করতে কাজ করছেন।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech