স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িকে ধাক্কা - জাতীয় - Premier News Syndicate Limited (PNS)

স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িকে ধাক্কা

  


পিএনএস ডেস্ক: নিরাপদ সড়কের দাবিতে স্কুল-কলেজের শিক্ষার্থীদের আন্দোলনের পর চলছে পুলিশের ট্রাফিক সপ্তাহ। ট্রাফিক সপ্তাহের ষষ্ঠ দিনেই রাজধানীর শেরেবাংলা নগর থানাধীন কলেজ গেট এলাকায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে বহনকারী গাড়িকে ধাক্কা দিয়েছে নিউভিশন পরিবহনের একটি বাস। ওই সময় বাসটির চালকের আসনে ছিলেন হেলপার। শুক্রবার রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার জানান, দুর্ঘটনায় মন্ত্রীর কোনো ক্ষতি হয়নি। গাড়িটির পেছনে হালকা ধাক্কা লেগেছিল। দুর্ঘটনার কিছুক্ষণ পর মন্ত্রী ঘটনাস্থল থেকে বাসার উদ্দেশে চলে যান।

এ ব্যাপারে শেরে বাংলানগর থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াদুল হক বলেন, ‘মন্ত্রী রোগী দেখতে শেরেবাংলা নগরে অবস্থিত জাতীয় হৃদরোগ ইনস্টিটিটিউটে এসেছিলেন। রোগী দেখে তিনি নাখালপাড়ার উদ্দেশে রওনা দেন। মন্ত্রীর গাড়িটি হাসপাতালের সামনে কলেজ গেটের বিপরীতে গেলে পেছন দিক থেকে নিউভিশন পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১১-৭৪৭৫) ধাক্কা দেয়।

সঙ্গে সঙ্গে বাসটিকে আটক করা হয়। বাসটি মিরপুর থেকে মতিঝিলের দিকে যাচ্ছিল। তখন বাসের হেলপার ইব্রাহীম খলিল ইমন (২২) বাসটি চালাচ্ছিল। তার কোনো ড্রাইভিং লাইসেন্স ছিল না। তাকে আটকের পর শেরেবাংলা নগর থানায় হস্তান্তর করা হয়েছে।

ট্রাফিক পশ্চিম বিভাগের উপ-কমিশনার (ডিসি) লিটন কুমার সাহা বলেন, থানায় নেয়ার পর বাসটিকে ডাম্পিংয়ে দেয়া হয়। বাসের ধাক্কায় মন্ত্রীর গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech