সিলেটে দুই প্রার্থী আজকের ভোট নিয়ে যা বললেন

  


পিএনএস, সিলেট: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী বলেছেন, জন রায় কোনোভাবেই ছিনিয়ে নেয়া যায় না। সিলেটের মানুষ প্রমাণ করেছেন, কোনো ষড়যন্ত্র সিলেটে কার্যকর হবে না। শনিবার নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের গাজী বুরহান উদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করে এ কথা বলেন আরিফ। তিনি আরো বলেন, জনগনের ভোটে আমি এগিয়ে আছি। আজও ভোটাররা আমাকেই ভোট দেবেন।

এদিকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান বলেছন, জনগনের রায় যাই হোক মেনে নেব। শনিবার সকাল ১১টার দিকে নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের বোরহান উদ্দিন গরম দেওয়ান সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, জনগন যে রায় দেবে আমি তা মেনে নেবো। এসময় তিনি বলেন, সকাল থেকে ভোটাররা শান্তিপূর্ণভাবে ভোট দিচ্ছেন। কোনো অপ্রীতিকর ঘটনা ঘটছে না। এজন্য নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানাই।

এ সময় কামরানের সাথে ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, জেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক রনজিত সরকার, মহানগর আওয়ামী লীগের দফতর সম্পাদক শামসুল ইসলাম প্রমুখ।

গত ৩০ জুলাই অনুষ্ঠিত সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে অনিয়ম ও গোলযোগের কারণে ২৪ নম্বর ওয়ার্ডের গাজী বুরহান উদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ২৭ নম্বর ওয়ার্ডের হবিনন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করা হয়। আজ শনিবার কেন্দ্র দু’টিতে পুণরায় ভোটগ্রহণ করা হচ্ছে। এছাড়া, সংরক্ষিত ৭ নম্বর ওয়ার্ডে ২ জন প্রার্থীর প্রাপ্ত ভোট সমান হয়ে যাওয়ায় ১৪ কেন্দ্রে দুই প্রার্থীর মধ্যেও আজ পুনরায় নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

উল্লেখ্য, সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ২৭টি ওয়ার্ডে ১৩৪টি কেন্দ্রের মধ্যে ১৩২টির ঘোষিত ফলাফল অনুযায়ী আরিফুল হক চৌধুরী ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৯০ হাজার ৪ শত ৯৬ ভোট। আওয়ামী লীগ প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান নৌকা প্রতীকে পেয়েছেন ৮৫ হাজার ৮ শত ৭০ ভোট। ১৩২ কেন্দ্রের ফলাফলে ৪ হাজার ৬ শত ২৬ ভোটে আরিফুল হক চৌধুরী এগিয়ে থাকলেও দুই কেন্দ্রের মোট ভোট ৪ হাজার ৭ শত ৮৭। সে হিসেবে স্থগিত কেন্দ্রের ভোটের চেয়ে ১৬১ ভোট পিছিয়ে রয়েছেন আরিফুল হক চৌধুরী।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech