তৃতীয় দিনে মানুষের ঢল কমলাপুরে - জাতীয় - Premier News Syndicate Limited (PNS)

তৃতীয় দিনে মানুষের ঢল কমলাপুরে

  


পিএনএস ডেস্ক: ঈদুল আজহার ট্রেনের আগাম টিকিট বিক্রির শেষ দিনে মানুষের ঢল কমলাপুরে। দেওয়া হচ্ছে ২১ আগস্টের টিকিট।

রোববার (১২ আগস্ট) সকাল ৮টায় টিকিট বিক্রি শুরু হলেও শনিবার (১১ আগস্ট) বিকেল থেকেই অনেক যাত্রীদের লাইনে দাঁড়িয়ে থেকে হাহাকার প্রকাশ। কমলাপুর স্টেশনের ভেতরে ও বাইরে টিকিট প্রত্যাশীদের উপচেপড়া ভিড় যেন কোনভাবেই কমছে না।

টিকিট প্রত্যাশীরা শনিবার বিকেল থেকে স্টেশনে আসতে শুরু করে। রোববার ভোর হতে না হতেই মানুষের সারি বদ্ধ লাইন স্টেশনের বাইরে চলে যায়। পুরো স্টেশন এলাকা সিসি টিভি ক্যামেরার মাধ্যমে নিয়ন্ত্রণ করা হচ্ছে। কালো বাজারে টিকিট বিক্রি প্রতিরোধে রয়েছে র্যা ব, পুলিশ, রেলওয়ে পুলিশ, আনসার বাহিনী। অপরাধীদের তাৎক্ষণিক সাজা দিতে পরিচালনা করা হচ্ছে ভ্রাম্যমাণ আদালত।

রেলওয়ে স্টেশন সূত্রে জানা যায়, আগামী ১৫ আগস্ট থেকে ঢাকা ফেরত যাত্রীদের জন্য ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। আর ১৬, ১৭, ১৮ ও ১৯ আগস্ট যথাক্রমে পাওয়া যাবে ২৫, ২৬, ২৭, ২৮ আগস্টের টিকিট।

কমলাপুর স্টেশন ম্যানেজার সিতাংশু চক্রবর্তী জানান, ঈদুল আজহার আগাম টিকিট বিক্রি শেষ রোববার। কমলাপুর রেলস্টেশন থেকে সারাদেশের উদ্দেশে ১৭ আগস্ট মোট ৩১টি আন্তঃনগর ও চারটি ঈদ স্পেশাল আন্তঃনগর ট্রেন ছেড়ে যাবে। এছাড়া মেইল ও লোকাল সার্ভিস রয়েছে যেগুলো যাত্রার দিন টিকিট দেওয়া হবে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech