শিগগিরই বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনা হবে: আইনমন্ত্রী

  14-08-2018 04:03PM


পিএনএস ডেস্ক: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আগামীতে আওয়ামী লীগ আবার ক্ষমতায় এলে বিদেশে পালিয়ে থাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের বাংলাদেশে ফিরিয়ে আনা হবে। ইতোমধ্যে আমেরিকায় থাকা রাশেদ চৌধুরীকে ফেরানোর ব্যাপারে আমেরিকা সরকারের সঙ্গে আলোচনা ফলপ্রসু হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এক শোকসভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, কানাডায় থাকা নূর চৌধুরীকেও দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে। তবে কানাডায় আইন আছে- যদি কোনো দেশে অন্যায়ের জন্য মৃত্যুদণ্ড সাজা থাকে তাহলে তাকে সে দেশে পাঠানো হয় না। কারণ কানাডা শাস্তি হিসেবে মৃত্যুদণ্ডকে সমর্থন করে না।

এ সময় বিএনপির সমালোচনা করে তিনি বলেন, দেশের উন্নয়ন হোক তা বিএনপি চায় না। শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বে উন্নয়নের রোল মডেল করেছেন সেটা বিএনপি চায় না। তারা চায় বাংলাদেশে পাকিস্তান হোক। দেশ পিছিয়ে যাক।

মন্ত্রী বলেন, সমৃদ্ধ বাংলাদেশ গড়তে ডিসেম্বরে যে নির্বাচন হবে তাতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। তাই আপনারা নিজ এলাকার নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে জয়ী করুন।

আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক আবুল কাশেম ভূঁইয়া প্রমুখ।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন