কাল সড়কপথে ঢাকা-কক্সবাজার সফর করবেন ওবায়দুল কাদের

  

পিএনএস ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের শনিবার (২২ সেপ্টেম্বর) সড়কপথে কক্সবাজার সফর করবেন। এদিন সকাল ৯টায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় থেকে সড়কপথে এই সাংগঠনিক সফর শুরু হবে।

যাত্রাপথে তিনি কুমিল্লার ইলিয়টগঞ্জ, কুমিল্লা টাউনহল মাঠ, চৌদ্দগ্রাম, ফেনী ও সীতাকুন্ডু এবং রবিবার (২৩ সেপ্টেম্বর) চট্টগ্রাম জেলার কর্ণফুলী থানা, লোহাগাড়া উপজেলা, কক্সবাজারের চকরিয়ায় বাসস্ট্যান্ড, রামু ঈদগাঁ মাঠে বিভিন্ন দলীয় কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।


আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, কর্মসূচিতে সংগঠনটির সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু এমপি, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. আব্দুস সবুর, উপ-প্রচার প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ ওবায়দুল কাদের’র সফরসঙ্গী হিসেবে থাকবেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech