আজ প্যানেল মেয়র ওসমান গণির মৃত লাশ দেশে আসছে

  23-09-2018 02:17PM



পিএনএস ডেস্ক: ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্যানেল মেয়র ওসমান গণির মৃতদেহ আজ রবিবার সিঙ্গাপুর থেকে দেশে আনা হচ্ছে। তার মৃতদেহ বহনকারী বিমানটি ঢাকায় এসে পৌঁছাবে বেলা ১১.৪০ মিনিটে।

এর আগে গতকাল শনিবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ৮টায় সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তিনি ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন।

জানা গেছে, প্রয়াত প্যানেল মেয়র ওসমান গণির প্রথম জানাজা জোহরের নামাজের পর রাজধানীর গুলশানের আজাদ মসজিদে অনুষ্ঠিত হবে। এর পর সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য নগর ভবনের সামনে তার মৃতদেহ রাখা হবে।

এ বিষয়ে জানতে চাইলে ডিএনসিসির জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন গণমাধ্যমকে জানান, আসরের নামাজের পর বাড্ডা আলাতুন্নেছা হাইস্কুল মাঠে হবে ওসমান গণির শেষ জানাজা। পরে তাঁকে বনানী কবরস্থানে দাফন করা হবে।

প্রসঙ্গত, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক অসুস্থ হয়ে পড়ায় ২০১৭ সালের ৪ সেপ্টেম্বর প্যানেল মেয়র মনোনয়ন দেয় সরকার। এমন পরিস্থিতিতে উত্তর সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. ওমসান গনিকে প্যানেলে এক নম্বর সদস্য করে তিন সদস্যের প্যানেল মনোনয়ন দেয় সরকার। পরবর্তীতে মেয়র আনিসুল হক মারা যাওয়ায় প্যানেল মেয়ররা দায়িত্ব পালন করছিলেন।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন