১০ জেলায় নতুন প্রশাসক

  


পিএনএস ডেস্ক: ১০ জেলায় ডিসি পদে রদবদল করেছে সরকার। রবিবার নতুন ডিসি নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

প্রজ্ঞাপনে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব কবির মাহমুদকে বরগুনা জেলা প্রশাসক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব আবু আল মো. সাজ্জাদ হোসেনকে পিরোজপুর জেলা প্রশাসক, পররাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব হায়াত-উদ-দৌলা খানকে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক, স্থানীয় সরকার বিভাগের উপসচিব শহীদুল ইসলামকে টাঙ্গাইল জেলা প্রশাসক, স্থানীয় সরকার বিভাগের উপসচিব বেগম আনজুমান আরাকে নড়াইল জেলা প্রশাসক, বাংলাদেশ শিপিং করপোরেশনের জেনারেল ম্যানেজার (উপসচিব) মো. গোলামুর রহমানকে নাটোর জেলা প্রশাসক, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব গোপাল চন্দ্র দাসকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক, স্বাস্থ্যসেবা বিভাগের উপসচিব মো. আলী আকবরকে মাগুড়া জেলা প্রশাসক, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের উপসচিব এস এম মোস্তফা কামালকে সাতক্ষীরা জেলা প্রশাসক এবং গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের উপসচিব ফয়েজ আহম্মদকে বগুড়া জেলা প্রশাসক হিসেবে বদলি করা হয়।

রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব দেওয়ান মাহবুবুর রহমান স্বাক্ষরিত এই প্রজ্ঞাপনে এসব তথ্য জানানো হয়।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech