হেলিকপ্টার দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণরক্ষা ফরিদুর রেজা সাগর (ভিডিও)

  

পিএনএস ডেস্ক : হেলিকপ্টার দুর্ঘটনায় চ্যানেল আইয়ের পরিচালক ফরিদুর রেজা সাগর, সঙ্গীতশিল্পী ফেরদৌস আরা এবং উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়াসহ ৬ জনের প্রাণ অল্পের জন্য রক্ষা পেল।

হেলিকপ্টারের পাইলট জানিয়েছেন, বৈরী আবহাওয়াতে উড্ডয়নের পর পরই ইঞ্জিনে গোলোযোগ দেখা দেওয়ায় এ দুর্ঘটনা ঘটেছে। তবে তাৎক্ষণিকভাবে দ্রুত অবতরণ করার চেষ্টা করায় হেলিকপ্টারটি আছড়ে পড়ে।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) বিকেল ৩টার দিকে উপজেলার আনোয়ারা ফহিম জিয়াউদ্দীন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে হেলিকপ্টারটি উড্ডয়নের পর পরই এ দুর্ঘটনা ঘটে।

ওই বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত স্বর্ণকিশোরী সমাবেশ শেষে ফরিদুর রেজা সাগর, ফেরদৌস আরা এবং ফারজানা ব্রাউনিয়াসহ ৬ জন হেলিকপ্টার যোগে ঢাকায় ফিরছিলেন। হেলিকপ্টারটি উড্ডয়নের ২/ মিনিটের মধ্যেই ইঞ্জিন থেকে ধোয়া বের হতে দেখা যায়। মুহূর্তের মধ্যেই হেলিপ্যাড মাঠে নিমার্ণাধীন ভবনের সামনে আছড়ে পড়ে। তবে যাত্রীরা অক্ষত রয়েছেন। তারা এখন উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বিশ্রাম নিচ্ছেন।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, হেলিক্প্টার বিকল হয়ে আাছড়ে পড়লেও চ্যানেল আইয়ের পরিচালক ও অন্য ছয়জন আরোহী সুস্থ আছেন।

গোদাগাড়ী উপজেলা ফায়ার সার্ভিস জানিয়েছে, অল্প কিছুক্ষেণের মধ্যে উদ্ধার অভিযান শুরু করা হবে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech