প্রাক্তন মেয়র ইকরামূল হক টিটুকে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক নিয়োগ

  17-10-2018 04:15PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : সদ্য বিলুপ্ত ময়মনসিংহ পৌরসভার প্রাক্তন মেয়র ইকরামূল হক টিটুকে নবগঠিত ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে স্থানীয় সরকার বিভাগ।

স্থানীয় সরকার (সিটি কর্পোরেশন ) আইন, ২০০৯ এর ধারা ২৫(৪) অনুযায়ী এই নিয়োগের মেয়াদ হবে তার দায়িত্ব গ্রহনের তারিখ হতে সর্বোচ্চ ১৮০ (একশত আশি) দিন। মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব আ.ন.ম ফয়জুল হক স্বাক্ষরিত প্রজ্ঞাপণটি ১৬ অক্টোবর বিকেলে জারি করা হয়। সেইসাথে এই নিয়োগ অবিলম্বে কার্যকর হবে বলে গতকাল সন্ধ্যায় মোবাইলে স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব আ.ন.ম ফয়জুল হক জানান।

এদিকে দেশের ১২তম ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক হিসেবে ইকরামূল হক টিটুকে নিয়োগ করায় তিনি অনুভুতি ব্যক্ত করে জানান, ‘মাদার অব হিউম্যানিটি শেখ হাসিনার দেয়া এই গুরু দায়িত্ব যাতে সততা ও সুষ্ঠুভাবে পালন করতে পারি তার জন্য প্রশাসনসহ সকলের আন্তরিক সহযোগিতা কামনা করছি’। একইসাথে জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অফুরন্ত কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন তিনি।

এদিকে টিটুকে নবগঠিত ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক নিয়োগ করায় উন্নয়নের স্বপ্নদ্রষ্টা দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে সিটি কর্পোরেশন এলাকার বিভিন্ন পাড়ায় মহল্লায় আনন্দ মিছিল, শোভাযাত্রা ও মিষ্টি বিতরণ করা হয়েছে। পাশাপাশি দেশের ১২তম ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক হিসেবে ইকরামূল হক টিটুকে নিয়োগ দান করায় ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি আমিনুল হক শামীম (সিআইপি), ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলনের সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান খান ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নূরুল আমীন কালাম প্রমূখ বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরত্ব ধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা শুভেচ্ছা এবং কৃতজ্ঞতা জানিয়েছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন