‘তাবলিগের সংঘর্ষ ও হত্যাকাণ্ডের বিচার হবে’

  

পিএনএস ডেস্ক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, তাবলিগ জামাতের দু'পক্ষের নজিরবিহীন সংঘর্ষ ও হত্যাকাণ্ডের ঘটনায় দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনার বিচার হবে।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন শেষে দু'পক্ষের মধ্যে বৈঠকের মাধ্যমে এ সমস্যা নিরসন ও বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হবে।

শনিবার বিকেলে টঙ্গীর তুরাগ তীরে বিশ্ব ইজতেমা ময়দান পরিদর্শন ও আহত আলেম-ওলামাদের সঙ্গে আলাপ শেষে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি বলেন, দেশবাসীর কাছে বিশ্ব ইজতেমা অনেক গুরুত্বপূর্ণ। কিন্তু গত ১ ডিসেম্বর ইজতেমা ময়দানের ঘটনাটি কেউ বিশ্বাস করতে পারছেন না। তাবলিগ অনুসারীদের দু'পক্ষের সংঘর্ষের ঘটনা খুবই দুঃখজনক। এটা আমরা কখনও আশা করিনি।

মন্ত্রী বলেন, ইজতেমা ময়দানে সবাই আল্লাহর ইবাদতের জন্য আসেন। এখানে এসে সংঘর্ষে লিপ্ত হওয়া মোটেও ঠিক নয়। এ ঘটনায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।

ইজতেমা ময়দান পরিদর্শনকালে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে স্থানীয় সংসদ সদস্য মো. জাহিদ আহসান রাসেল, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মো. জাহাঙ্গীর আলম, পুলিশ মহাপরিদর্শক জাবেদ পাটোয়ারী, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ. গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ন কবির, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার ওয়াই এম বেলালুর রহমান, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মতিউর রহমান মতি, তাবলিগের মুরব্বি ডা. শাহাবুদ্দিনসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech