গুরুতর অসুস্থ নির্মাতা সাইদুল আনাম টুটুল

  16-12-2018 10:30PM

পিএনএস ডেস্ক : অভিনয়শিল্পী এবং ছোট ও বড় পর্দার বরেণ্য নির্মাতা সাইদুল আনাম টুটুল হৃদরোগে আক্রান্ত হয়েছেন। তাকে এখন রাজধানীর ল্যাবএইড হাসপাতালে করোনারি কেয়ার ইউনিটে সিসিইউতে লাইফ সার্পোটে রাখা হয়েছে।

খবরটি নিশ্চিত করেছেন তার স্ত্রী মোবাশ্বেরা খানম বুশরা ও ডিরেক্টরস গিল্ড। তিনি এই সংগঠনের প্রথম সাধারণ সম্পাদক ও আজীবন সদস্য। সংগঠনটির বর্তমান সাধারণ সম্পাদক এসএ হক অলিক সংবাদ মাধ্যমকে জানান, গতকাল (১৫ ডিসেম্বর) দিবাগত রাত প্রায় দুইটার দিকে হৃদরোগে আক্রান্ত হন সাইদুল আনাম টুটুল। এরপর তাকে দ্রুত ল্যাবএইড হাসপাতালে নেওয়া হয়।
গতকাল রাতে হঠাৎ তার বুকে ব্যথা শুরু হয়। পরে তার স্ত্রীসহ পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে যান। তিনি চিকিৎসক মাহবুবুর রহমানের তত্ত্বাবধানে আছেন।

২০১৭-১৮ অর্থবছরে সরকারি অনুদানে ‘কালবেলা’ ছবিটি পরিচালনা করছেন সাইদুল আনাম টুটুল। এর মাধ্যমে দীর্ঘ ১৫ বছর পর পরিচালনায় ফিরেছেন ‘আধিয়ার’-খ্যাত এই নির্মাতা। এর আগে সরকারি অনুদানে নির্মিত তার প্রথম ছবি ‘আধিয়ার’ মুক্তি পায় ২০০৩ সালে। ১৯৭৯ সালে ‘সূর্যদীঘল বাড়ী’ চলচ্চিত্রে কাজ করে শ্রেষ্ঠ চিত্র সম্পাদক হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি। ‘ঘুড্ডি’, ‘দহন’, ‘দীপু নাম্বার টু’ ও ‘দুখাই’র মতো বিখ্যাত সব চলচ্চিত্রে কাজ করেছেন এই নির্মাতা ও সম্পাদক।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল





@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন