ভোটের আগে ৪টি জনসভা, ১০টি ভিডিও কনফারেন্স করবেন শেখ হাসিনা

  16-12-2018 11:06PM

পিএনএস ডেস্ক :একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রচারণার অংশ হিসেবে সিলেট, রংপুর ও ঢাকায় চারটি জনসভায় যোগ দেবেন আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রোববার রাতে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা ২২ ডিসেম্বর শনিবার সিলেটের হজরত শাহজালাল (রহ.), হজরত শাহ পরান ও হজরত গাজী বোরহান উদ্দিন (রহ.)-এর মাজার জিয়ারত করবেন। ওই দিন বেলা আড়াইটায় সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় অংশগ্রহণ করবেন। পরদিন রোববার সকালে নির্বাচনী প্রচারে প্রধানমন্ত্রী যাবেন রংপুরে। সেখানে সকাল ১০টায় তারাগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের নির্বাচনী প্রচার কার্যক্রমে অংশগ্রহণ করবেন শেখ হাসিনা। এরপর বেলা দুইটায় পীরগঞ্জ উচ্চবিদ্যালয় মাঠে দলের নির্বাচনী জনসভায় যোগ দেবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা বিষয়ে আরও বলা হয়েছে, ২৪ ডিসেম্বর সোমবার বেলা ১১টায় রাজধানীর কামরাঙ্গীরচর মাঠে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী প্রচার কার্যক্রমে অংশগ্রহণ করবেন তিনি।

১০ জেলায় ভিডিও কনফারেন্সেও

নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে ১০ জেলায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে নির্বাচনী প্রচার কার্যক্রমে অংশগ্রহণ করবেন শেখ হাসিনা। তাঁর ব্যক্তিগত বাসভবন সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ১০ জেলায় আওয়ামী লীগ আয়োজিত বিভিন্ন নির্বাচনী জনসভা ও প্রচার কার্যক্রমে অংশগ্রহণ করবেন তিনি।

কর্মসূচির অংশ হিসেবে ১৮ ডিসেম্বর মঙ্গলবার বেলা তিনটা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কিশোরগঞ্জ, নড়াইল ও বান্দরবান, ১৯ ডিসেম্বর বুধবার বেলা তিনটা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া, কক্সবাজার, চট্টগ্রাম মহানগর ও পিরোজপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় যোগ দেবেন শেখ হাসিনা। এরপর ২০ ডিসেম্বর বৃহস্পতিবার বেলা ১১টা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গাইবান্ধা, জয়পুরহাট, রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী প্রচার কর্মসূচিতে অংশগ্রহণ করবেন প্রধানমন্ত্রী। সংশ্লিষ্ট জেলার এসব কর্মসূচিতে আওয়ামী লীগের স্থানীয় নেতারা এবং নির্বাচনী এলাকাগুলোর আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীরা উপস্থিত থাকবেন।


পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন