সোনার বাংলা প্রতিষ্ঠায় সবাইকে কাজ করতে হবে : আমু

  17-01-2019 03:33PM

পিএনএস, ঝালকাঠি প্রতিনিধি : বাংলাদেশকে কাক্সিক্ষত লক্ষ্যে এগিয়ে নেয়ার মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার জন্য দল-মত নির্বিশেষে সবাইকে একযোগে কাজ করতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, দলের জ্যেষ্ঠ নেতা আমির হোসেন আমু। বুধবার বিকালে ঝালকাঠি শহরের সাধনার মোড়ে জেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। আওয়ামী লীগের এ প্রবীন নেতা বলেন, দক্ষিণাঞ্চলের মানুষের প্রতি প্রধানমন্ত্রী বিশেষ নজর দিয়েছেন। পদ্মাসেতু ও পায়রা বন্দর হলে দক্ষিণাঞ্চল হবে দক্ষিণ-পূর্ব এশিয়ার অন্যতম অর্থনৈতিক জোন।

আমু বলেন, একজন জনপ্রতিনিধি একটি দলের হয়ে নির্বাচিত হবার পর প্রকৃত অর্থে তার সরাসরি কোন দল থাকবে না। সে সব শ্রেণির মানুষের প্রতিনিধি। এ সরকার আমলে যেসব উন্নয়ন হবে, তাতে শুধু আওয়ামী লীগের মানুষ নয়, সব দলের মানুষই উপকৃত হবে। উন্নয়নের স্বার্থে সবাইকে এক হতে হবে।

আমির হোসেন আমু বলেন, সাম্প্রদায়িকতা ও ধর্মান্ধতা- মানবতা ও ইসলামের শত্রু। জঙ্গিবাদ কখনো ইসলামবাদ হতে পারে না। ধর্ম নিয়ে রাজনীতি কাম্য নয়। ধর্ম নিয়ে যারা রাজনীতি করে তারা মানুষের শান্তি চায় না। যারা ধর্মকে ব্যবহার করে ফায়দা হাসিল করেত চায় তাদের কর্মকান্ডের প্রতি বিশেষ নজর রাখতে হবে।

জেলা আওয়ামী লীগের জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির ও ঝালকাঠি পৌরসভার মেয়র মোহাম্মদ লিয়াকত আলী তালুকদার।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন