সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়ে মোদিকে শেখ হাসিনার বার্তা

  17-02-2019 03:21PM

পিএনএস ডেস্ক: ভারতের জম্মু ও কাশ্মিরে নিরাপত্তা বাহিনীর সদস্যদের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়েছে বাংলাদেশ। গত বৃহস্পতিবার বিকালে জম্মু ও কাশ্মিরের পুলওয়ামা জেলায় ওই হামলার পরপরই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে পাঠানো বার্তায় ওই নিন্দা জানান।

নয়াদিল্লিতে বাংলাদেশ হাইকমিশনের মাধ্যমে ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো ওই বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, সন্ত্রাসী হামলায় ৩৭ জনেরও বেশি সিপিআরএফ সদস্য নিহত হওয়ায় তিনি ব্যক্তিগতভাবে এবং বাংলাদেশের জনগণ ও সরকারের পক্ষে গভীর সমবেদনা জানাচ্ছেন। ওই হামলাকে কাপুরুষোচিত উল্লেখ করে বাংলাদেশের পক্ষে জোরালো ভাষায় নিন্দা জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা লিখেছেন, ভারতের জনগণ ও সরকারের এই দুঃখের সময় বাংলাদেশ তাদের পাশে আছে। তিনি ওই হামলায় প্রিয়জন হারানো পরিবারগুলোর সদস্যদের সমবেদনা জানান এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন।

বার্তার শেষাংশে সন্ত্রাসের বিরূদ্ধে বাংলাদেশের কঠোর মনোভাব তুলে ধরেন প্রধানমন্ত্রী। তিনি লিখেছেন, সন্ত্রাস নির্মূলে ভারতসহ আন্তর্জাতিক সম্প্রদায়ের সঙ্গে বাংলাদেশ কাজ করা অব্যাহত রাখবে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন