অগ্নিদগ্ধদের দেখতে প্রধানমন্ত্রী ঢামেক যাচ্ছেন আজ

  23-02-2019 10:41AM


পিএনএস ডেস্ক : রাজধানীর চকবাজারের নন্দ কুমার দত্ত রোডের অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধদের দেখতে শনিবার (২৩ ফেব্রুয়ারি) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এদিন সকাল ১০টায় প্রধানমন্ত্রী ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে আহত রোগীদের খোঁজ-খবর নিতে যাবেন। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) প্রধানমন্ত্রীর প্রেস উইং সূত্রে এ তথ্য জানা গেছে।

বুধবার (২০ ফেব্রুয়ারি) রাতের ঘটনার পর বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে চকবাজারের অগ্নিকাণ্ডের উদ্ধার অভিযানের সমাপ্তি ঘোষণা করা হয়। এ ঘটনায় ৬৭ জন প্রাণ হারিয়েছেন। আহতদের মধ্যে অনেককে ঢামেক হাসপতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

দক্ষিণ সিটির মেয়র সাঈদ খোকন বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) ঘটনাস্থলে গিয়ে জানান, প্রধানমন্ত্রীর প্রত্যক্ষ তত্ত্বাবধানে সারারাত উদ্ধার কাজ পরিচালনা করা হয়েছে। প্রধানমন্ত্রী সারারাত জেগে উদ্ধার কাজ তদারক করেছেন। এ ঘটনা গভীরভাবে পর্যবেক্ষণ করেছেন তিনি।

সকালে ঘটনাস্থলে যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সঙ্গে ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন