সৌদি প্রবাসীদের সঙ্গে দূতাবাসের সাক্ষাৎ

  

পিএনএস ডেস্ক: সৌদি আরবে প্রবাসীদের বর্তমান পরিস্থিতি ও বিভিন্ন সংকট নিরসনে মোছলেহ উদ্দিন মুন্নার নেতৃত্বে ১০ সদস্যবিশিষ্ট একটি প্রতিনিধি দল আজ বাংলাদেশ দূতাবাসে রাষ্ট্রদূত গোলাম মসিহর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

উপমিশন প্রধান ড. নজরুল ইসলাম ও প্রথম প্রেস সচিব ফখরুল ইসলামকে এ বিষয়ে পৃথক পৃথক স্মারকলিপি প্রদান করা হয়। প্রবাসী বাংলাদেশিদের সমস্যাগুলা কর্তৃপক্ষ মনোযোগ সহকারে শোনেন এবং দাবিগুলো বাস্তবায়নে আশ্বাস প্রদান করেন।

মিশন উপপ্রধান ড. নজরুল ইসলাম ও প্রেস উইং ফখরুল ইসলাম সৌদির আলখারিজ থেকে উপস্থিত হয়ে দাবি পূরণে প্রবাসীদের আশ্বাস দেন। তিনি বলেন, বিভিন্ন সমস্যা তুলে ধরা প্রত্যেক প্রবাসীর নৈতিক দায়িত্ব। আলখারিজ আওয়ামী পরিবার সেই দায়িত্ব পালনে এগিয়ে আসবে বলেও জানান তিনি।

এ সময় প্রতিনিধিত্ব করেন মুন্না। সঙ্গে ছিলেন আলখারিজ আওয়ামী পরিবারের পক্ষ থেকে সাঈদ আলম শুভ (সভাপতি) সিরাজ পাটোয়ারী (সহ-সভাপতি) ও আহসান মিয়াজি (সাংগঠনিক সম্পাদক) আওয়ামী লীগ আল খারিজ জেলা। জুলফিকার আলী (সভাপতি) স্বেচ্ছাসেবক লীগ।

এ ছাড়া মো. বাছির মিয়া বেপারী (সাধারণ সম্পাদক), মুরাদ রেজা (যুগ্ম সম্পাদক), সিহাব মাহমুদ আতিক, হিমেল আহমেদ (সাংগঠনিক সম্পাদক) আওয়ামী যুবলীগ আল খারিজ জেলা। হাজি আব্দুর রব মিয়া (সভাপতি) মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ আলখারিজ। সেকান্দর মুন্সি হারুন (সাংগঠনিক সম্পাদক) বঙ্গবন্ধু ফাউন্ডেশন আল খারিজ জেলার অনেকে উপস্থিত ছিলেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech