নুসরাত হত্যাকারীদের কঠোর শাস্তি দিতে হবে: নানক

  

পিএনএস ডেস্ক : ফেনীর সোনাগাজির মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাাফির হত্যার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, এই বর্বরোচিত হত্যাকাণ্ডে যারাই জড়িত তাদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি দিতে হবে। এদের এমন সাজা দেওয়া হোক, যেন ভবিষ্যতে আরও কেউ এমন ঘৃণ্য কাজ করতে সাহস না পায়।

আজ মঙ্গলবার জাতীয় প্রেস কাবের সামনে নুসরাত হত্যাকাণ্ডে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মহিলা আওয়ামী লীগের মানববন্ধনে নানক এসব কথা বলেন। তিনি বলেন, নুসরাতের মৃত্যুর আগ পর্যন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সুচিকিৎসার ব্যবস্থা করেছেন। মৃত্যুর পর একজন মমতাময়ী মায়ের মতো নুসরাতের পরিবারের পাশে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রী। এজন্য বাংলার মানুষ তাকে ধন্যবাদ জানাবে।

মহিলা আওয়ামী লীগ সভাপতি সাফিয়া খাতুনের সভাপতিত্বে মানববল্পব্দনে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সসম্পাদক ফজিলাতুন নেসা ইন্দিরা, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, কার্যনির্বাহী সদস্য মেরিনা জাহান কবিতা, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম ক্রিক প্রমুখ।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech