ঈদের শপিং করতে ঢাকায় এসে লাশ

  



পিএনএস ডেস্ক: রাজধানীর মিরপুরের রূপনগরে খালার বাসায় বেড়াতে এসেছিলেন আব্দুল্লাহ (১৮)। উদ্দেশ্য ছিল ঈদের কেনাকাটা আর ঘোরাঘুরি। এজন্য শুক্রবার (১৭ মে) সন্ধ্যায় কেনাকাটা করতে মিরপুর কো-অপারেটিভ মার্কেটে যান তিনি। কেনাকাটাও করেন। ফেরার জন্য রাস্তা পার হতে যেতেই দ্রুতগামী একটি ট্রাক চাপা দেয় আব্দুল্লাহকে। কেনাকাটার কাপড়-চোপড় হাতে নিয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকেন তিনি। পালিয়ে যায় ঘাতক বাস।

শুক্রবার (১৭ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক রাত ৯টায় তাকে আব্দুল্লাহকে ঘোষণা করেন।

নিহত আব্দুল্লাহ কিশোরগঞ্জ ভৈরব উপজেলার মো. দুলাল মিয়ার ছেলে।
দারুস সালাম থানার উপ-পরিদর্শক (এসআই) এমরানুল হাসান নিহতের পরিবারের বরাত দিয়ে বলেন, আব্দুল্লাহ খালার বাসায় বেড়াতে এসেছিল। সন্ধ্যায় মিরপুর-১-এ কো-অপারেটিভ মার্কেটে কেনাকাটা করেন। ফেরার পথে মার্কেটটির সামনের রাস্তা পার হওয়ার সময় গাবতলীগামী একটি ট্রাক আব্দুল্লাহকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হলে তাকে প্রথমে পপুলার হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

পিএনএস/ হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন