ড. ওয়াজেদ মিয়ার মত আলোকিত মানুষ প্রয়োজন

  

পিএনএস ডেস্ক : জাতীয় সংসদের স্পিকার ও রংপুর-৬ পীরগঞ্জ আসনের এমপি ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, প্রজন্ম থেকে প্রজন্ম ঘরে ঘরে ড. এম এ ওয়াজেদ মিয়ার মত আলোকিত মানুষ প্রয়োজন। পীরগঞ্জের মাটিতে জন্ম নিয়ে বিশ্বে দ্যুতি ছড়িয়েছেন এমএ ওয়াজেদ মিয়া । নিজে আলোকিত হয়েছেন এবং আলোকিত করেছেন দেশের মানুষকে।

শনিবার পীরগঞ্জের সরকারি শাহ আব্দুর রউফ কলেজ প্রাঙ্গনে ড. এমএ ওয়াজেদ মিয়ার দশম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ পীরগঞ্জ উপজেলা শাখা আয়োজিত আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্পিকার তার বক্তব্যে আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। সেই ধারাবাহিকতায় পীরগঞ্জেও উন্নয়নের সুফল পৌঁছে যাচ্ছে। উন্নয়নের সুফল পৌঁছে দিতে হবে বাংলার ঘরে ঘরে। তবেই আসবে অর্থনৈতিক মুক্তি, প্রতিষ্ঠিত হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ।

ইফতারে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি কামনা করে মোনাজাত করা হয়। আলোচনা সভা ও ইফতার মাহফিলে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড. আজিজুর রহমান রাঙ্গার সভাপতিত্বে রংপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সিনিয়র সহ সভাপতি ছায়াদত হোসেন বকুল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহিদুল ইসলাম পিন্টু, পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম, ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে স্পিকার লালদীঘির ফতেহপুরে প্রয়াত পরমাণু বিজ্ঞানীর কবর জিয়ারত করেন। পরে তিনি উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে ক্ষুদ্র নৃ-গোষ্টি, বেকার যুব-যুব মহিলাদের তিনমাস মেয়াদি ড্রাইভিং প্রশিক্ষণের উদ্বোধন করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech