বিআরটিসির ঈদের টিকিট বিক্রি শুরু

  20-05-2019 12:28PM

পিএনএস ডেস্ক : ঈদে ঘরমুখি মানুষের জন্য বাসের আগাম টিকিট বিক্রি করছে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন-বিআরটিসি। সোমবার (২০ মে) সকাল থেকে ঈদের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। বিআরটিসির সংশ্লিষ্ট ডিপোগুলোতে অগ্রিম টিকেট পাওয়া যাচ্ছে। ১০ জুন পর্যন্ত ঈদ সার্ভিসের এই বাস চলাচল করবে।

বিষয়টি নিশ্চিত করে বিআরটিসি’র জেনারেল ম্যানেজার (প্রশা. ও পার্সো.) মো. কামরুল ইসলাম বলেন, ‘ঈদে ঘরমুখো মানুষের সহজ ও আরামদায়ক যাত্রা নিশ্চিত করতে প্রতিবছরের মতো এবারো ‘ঈদ স্পেশাল সার্ভিস’ চালু করবে বিআরটিসি। ঈদ স্পেশাল সার্ভিসের টিকিট বিক্রি শুরু হবে ২৭ মে থেকে।

বিটিআরসি সূত্রে জানা গেছে, সরকারের আমদানিকৃত নতুন দেড়শ বাসসহ মোট এক হাজার ৮৯টি বাস ঈদ স্পেশাল সার্ভিসে ব্যবহার করা হবে। এর মধ্যে ৬৪৯টি বাস ঢাকা থেকে এবং ৩৯০টি ঢাকার বাইরে থেকে বিভিন্ন জেলা-উপজেলায় চলাচল করবে। কোথাও কোনো বাস বিকল হলে বা দুর্ঘটনায় পড়লে সেখানে সরবরাহ করার জন্য ৫০টি বাস সংস্থায় রিজার্ভ থাকবে।

জানা গেছে, রাজধানীর মতিঝিল, জোয়ারসাহারা, কল্যাণপুর, মোহাম্মদপুর, গাবতলী, মিরপুর, গাজীপুর, নারায়ণগঞ্জ, নরসিংদী বাস ডিপো ও ঢাকা ফুলবাড়িয়ার সিবিএস-২ থেকে বিভিন্ন রুটের (ঢাকা থেকে) আগাম টিকিট বিক্রির ব্যবস্থা করা হয়েছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন